Alexa

‘নারীর চোখে বাংলাদেশ’!

‘নারীর চোখে বাংলাদেশ’!

ছবি: সংগৃহীত

ডিজিটাল কনটেন্ট মার্কেট প্লেস পিক্সমামা’র উদ্যোগে আয়োজন করা হচ্ছে “নারীর চোখে বাংলাদেশ” শীর্ষক এক ফটো প্রতিযোগিতা।

১৫ই ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে এ প্রতিযোগিতাটি চলবে ৭ই মার্চ পর্যন্ত। এ প্রতিযোগিতায় ফটো আপলোড করে সর্বমোট ৯৪ হাজার টাকা জিতে নেয়ার সুযোগ পাচ্ছেন প্রতিযোগীরা। অ্যাডমিন অনুমোদিত সবচেয়ে বেশি ছবি আপলোডকারী প্রথম তিনজন নারী ফটোগ্রাফারকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হবে।

এছাড়া প্রতি সপ্তাহে অ্যাডমিন অনুমোদিত সর্বোচ্চ ছবি আপলোডকারী পুরস্কার হিসেবে পাবেন ৩ হাজার টাকা, সার্টিফিকেট ও টি-শার্ট।

গ্র্যান্ড প্রাইজ হিসেবে প্রথম বিজয়ী ২৫ হাজার টাকা, দ্বিতীয় বিজয়ী ১৫ হাজার টাকা, তৃতীয় বিজয়ী ১০ হাজার টাকা করে পাবেন। এ ছাড়া চতুর্থ থেকে দশম বিজয়ী প্রত্যেকে ১ হাজার টাকা, ১১তম থেকে ৩০তম প্রতেক্যেই পাবেন পাঁচশ টাকা। প্রতিযোগিতার সকল বিজয়ী পাবেন ক্রেস্ট, সার্টিফিকেট ও টি-শার্ট।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Feb/14/1550137148668.jpg

এই ফটো প্রতিযোগিতায় প্রথমে জমা পড়া সব ছবি থেকে বিচারকদের মাধ্যমে ৩০ থেকে ৪০টি ছবি বাছাই করা হবে। পরবর্তীতে ফেসবুকে পাবলিক ভোটিংয়ের মাধ্যমে এ সব ছবি থেকে সর্বাধিক ভোট প্রাপ্ত প্রথম ছয়টি ছবিকে বিজয়ী ঘোষণা করা হবে। শুধু তাই নয়, পিক্সমামা ও রবির পরবর্তী বছরের ক্যালেন্ডারের জন্য এই ছয়টি ছবি কিনে নেয়া হবে।

পিক্সমামা হলো ই-কমার্সভিত্তিক একটি ফটো শেয়ারিং প্ল্যাটফর্ম, যেখানে আলোকচিত্রীরা নিজেদের তোলা ছবি বিক্রি করতে পারেন। রবির কর্মীদের ডিজিটাল উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে নেওয়া আর-ভেঞ্চার প্রকল্পের আওতায় পিক্সমামা স্বাধীন ব্যবসা হিসেবে কার্যক্রম পরিচালনা করছে।

আপনার মতামত লিখুন :