Alexa

২৬তম ইউএস ট্রেড শোতে প্রিমিয়ার ব্যাংক

২৬তম ইউএস ট্রেড শোতে প্রিমিয়ার ব্যাংক

ছবি: সংগৃহীত

২৬তম ইউএস ট্রেড শোতে অংশগ্রহণ করেছে ‘দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড’। বৃহস্পতিবার (১৪ মার্চ) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে তিন দিনব্যাপী এই প্রদর্শনীর উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে মন্ত্রী বিভিন্ন স্টল পরিদর্শন করেন। প্রিমিয়ার ব্যাংকের স্টলও পরিদর্শন করেন তিনি। এ সময় বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত রবার্ট মিলার তার সঙ্গে ছিলেন।

আরও উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুল জব্বার চৌধুরী, এক্সিকিউটিভ ডিরেক্টর নাজিমুল্লাহ চৌধুরী, কার্ড বিভাগের প্রধান ওমর ফারুক ভুঁইয়া, কার্ড বিজনেস্ প্রধান মামুন রশিদ, ব্র্যান্ড মার্কেটিং এবং কমিউনিকেশনসের প্রধান মো. তারেক উদ্দিন।

এই প্রদর্শনী যৌথভাবে আয়োজন করেছে আমেরিকান চেম্বার অব কমার্স ইন বাংলাদেশ (আমচেম) ও ঢাকাস্থ মার্কিন দূতাবাস। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত রাখা হয়েছে প্রদর্শনী। চলবে ১৬ মার্চ পর্যন্ত।

এ বছরের প্রদর্শনীতে যুক্তরাষ্ট্রের শিক্ষা ব্যবস্থা এবং ভিসা বিষয়ক দু’টি সেমিনারও হবে। প্রদর্শনীর দ্বিতীয় দিনে এডুকেশন ইউএসএ শিরোনামে এবং তৃতীয় দিনে বিজনেস ভিসা শিরোনামে দু’টি সেমিনারের আয়োজন করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

অর্থনীতি এর আরও খবর