Alexa

ওয়ালটন এসি কিনলে ফ্রি বিদ্যুৎ বিলের সুযোগ

ওয়ালটন এসি কিনলে ফ্রি বিদ্যুৎ বিলের সুযোগ

এক বছরের বিদ্যুৎ বিলের সুবিধা পেয়েছেন এক গ্রাহক, ছবি: সংগৃহীত

দেশব্যাপী প্রতিষ্ঠানটির চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় ওয়ালটন এসি কিনে ক্রেতারা পুরো এক বছরের বিদ্যুৎ বিলের টাকা ফ্রি পাওয়ার সুযোগ পাচ্ছেন। মার্চের ১ তারিখ থেকে এই সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি।

এছাড়া এক্সচেঞ্জ অফারের আওতায় যে কোনো ব্র্যান্ডের পুরনো এসি বদলে ওয়ালটনের নতুন এসিতে পাবেন ২৫ শতাংশ নিশ্চিত ছাড়।

ইতোমধ্যে অসংখ্য ক্রেতা পুরনো এসি দিয়ে নতুন এসি নিয়েছেন। এছাড়া ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় দেশের বিভিন্ন অঞ্চলে ওয়ালটন এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিলের সমপরিমাণ টাকা ফ্রি পেয়েছেন শতাধিক ক্রেতা। এসব সুবিধার পাশাপাশি সকল ক্রেতা পাচ্ছেন ফ্রি ইন্সটলেশন সুবিধা।

ওয়ালটন এসির চিফ অপারেটিং অফিসার প্রকৌশলী ইসহাক রনি জানান, ওয়ালটন এসির পাওয়ার কনজিউম রেট অনুসারে বিদ্যুৎ বিলের খরচ হিসেব করা হয়েছে।

বিষয়টি ব্যাখ্যা করে তিনি বলেন, ‘একজন গ্রাহক যদি দৈনিক সর্বোচ্চ ৬ ঘণ্টা করে এসি চালু রাখে, তাহলে প্রতি ইউনিট বিদ্যুতের বর্তমান মূল্য অনুযায়ী ওয়ালটনের এক টন এসিতে বাৎসরিক বিদ্যুৎ বিল আসবে প্রায় ১২ হাজার টাকা। ১.৫ টন ও ২ টনের এসিতে বাৎসরিক বিদ্যুৎ বিলের পরিমাণ হবে যথাক্রমে ১৫ হাজার এবং ১৮ হাজার টাকা। এই হিসেবের চেয়েও বাড়তি অর্থ দেয়া হচ্ছে ক্রেতাদের। ওয়ালটনের এক টনের এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল বাবদ ক্রেতারা পাচ্ছেন ১৪ হাজার ৪০০ টাকা। আর ১.৫ টনের এসি কিনলে ক্রেতাকে ১৮ হাজার টাকা ও ২ টনের এসি কিনলে ২১ হাজার ৬০০ টাকা ফ্রি পাওয়ার সুযোগ রয়েছে।‘

এর পাশাপাশি ক্যাম্পেইনের আওতায় দেশের যে কোনো ওয়ালটনের শোরুম থেকে এসি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচারসহ মোটরসাইকেল, ল্যাপটপ, ফ্রিজ, টিভিসহ অসংখ্য হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস ফ্রি।

ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম জানান, ‘গ্রাহকদের সর্বোচ্চ মানের পণ্য দেয়ার পাশাপাশি গ্রাহকবান্ধব সেবা দিতেও ওয়ালটন প্রতিশ্রুতিবদ্ধ। এরই প্রেক্ষিতে গ্রাহকদের জন্য ইনভার্টার এসির কমপ্রেসরে গ্যারান্টির সময় আরও দুই বছর বাড়িয়ে ১০ বছর করা হয়েছে। রয়েছে ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি ও ৩৬ মাসের সহজ কিস্তি সুবিধাও। ওয়ালটন এসির এসব সুবিধা গ্রাহক পর্যায়ে ইতোমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।‘

আপনার মতামত লিখুন :