নির্বাচন শতভাগ সুষ্ঠু হয়েছে

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবি: বার্তা২৪

ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

পাঁচ বছর পর নির্বাচনী প্রক্রিয়ায় ফিরে এসেছে বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রফতানিকারক সমিতি (বিজিএমইএ)। আর তাই এ নিয়ে চলছে নানা আলোচনা। ভোট গ্রহণ কার্যক্রম শেষে শনিবার (৬ এপ্রিল) বিকাল সাড়ে ৫টায় নির্বাচন পরিচালনায় সংশ্লিষ্টরা জানান, নির্বাচন শতভাগ সুষ্ঠু হয়েছে।

বাণিজ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মো. ওবায়দুল আযম বলেন, সকাল থেকে কোনো রকম বিশৃংখলা ছাড়াই সুষ্ঠুভাবে নির্বাচন হয়েছে। প্রার্থীদের কাছ থেকে সব ধরনের সহযোগিতা পেয়েছি আমরা।

নির্বাচন কমিশনার নিহাদ কবীর বলেন, বিজিএমইএ বাংলাদেশের অন্যতম একটি ব্যবসায়ী সংগঠন। তাদের কাছে আমরা যে ধরনের আচরণ আশা করেছিলাম, তাই পেয়েছি। খুব সুন্দর নির্বাচন হয়েছে।

পরিষদ-ফোরাম প্যানেল লিডার রুবানা হক শতভাগ জয়ের আশাবাদ ব্যক্ত করেন। তিনি বলেন, নির্বাচনে কোনো রকম ভয়ভীতির অভিযোগের কথা আমি শুনিনি। সুষ্ঠু সুন্দর নির্বাচন হয়েছে। ফল যাই হোক, আমরা মেনে নেব।

অন্যদিকে স্বাধীনতা পরিষদের লিডার  মো. জাহাঙ্গীর আলম বলেন, ফল যাই হোক, নির্বাচন হয়েছে, আমরা এতেই খুশি। গণতান্ত্রিক প্রক্রিয়া ফিরে এসেছে, এটাই আমাদের জয়। তবে যদি আমাদের পোলিং এজেন্ট থাকতো, তাহলে আমরা আরো সাচ্ছ্বন্দ্য বোধ করতাম।

আপনার মতামত লিখুন :