Alexa

বিশ্বখ্যাত সিয়া কিচেন এখন বাংলাদেশে

বিশ্বখ্যাত সিয়া কিচেন এখন বাংলাদেশে

ছবি: সংগৃহীত

সর্বোচ্চ মানের কাস্টমার সেবা দেওয়ার পাশাপাশি জার্মান কোয়ালিটি স্ট্যান্ডার্ড নিয়ে রান্নাঘর ও ওয়্যারড্রবের নান্দনিক ডিজাইনের তৈরি পণ্য এখন বাংলাদেশেই পাওয়া যাবে। বিশ্বখ্যাত জার্মান মড্যুলার কিচেন ব্র্যান্ড সিয়া কিচেন বাংলাদেশে তাদের প্রথম শোরুম উদ্বোধন করতে যাচ্ছে।

আকর্ষণীয় ডিজাইনের সঙ্গে টেকসই অত্যাধুনিক উপাদানে তৈরি নান্দনিক ডিজাইনের মড্যুলার কিচেন ইউনিট সরবরাহ করবে প্রতিষ্ঠানটি। এর একটি এক্সটিং ফিচার হচ্ছে কাস্টমাইজড অর্থাৎ গ্রাহকরা চাইলে তাদের পছন্দমত সাজিয়ে নিতে পারবেন কিচেনটি।

গ্রাহকদের মান সম্পন্ন কিচেন এবং ডিজাইনে অনন্য আর নান্দনিক কিচেনের পাশাপাশি সর্বোচ্চ গ্রাহকসেবা এখন পাওয়া যাবে এক ছাদের নিচেই। আর ধারণা করা হচ্ছে, বাংলাদেশে তাদের এই শোরুমটি এশিয়া প্যাসিফিক অঞ্চলে সিয়ার অবস্থানকে আরও শক্তিশালী করবে।

সিয়া গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা স্টিফানোস সারগোলোগোস বলেন, ‘বাংলাদেশে উচ্চমানের কিচেন ডিজাইন ফার্নিচারের চাহিদা দিন দিন বাড়ছে। একই সঙ্গে বসবাসের জায়গাকে আধুনিক ও সুসজ্জিত করতে সাধ্যের মধ্যে মানসম্মত অত্যাধুনিক পণ্য সরবরাহ করবে সিয়া।’

বাংলাদেশের বাজার ও গ্রাহকের প্রয়োজনীয়তার দিকে লক্ষ্য রেখে প্রিমিয়াম ফিটিংয়ের উন্নতমানের প্রযুক্তি দিয়ে তৈরি সিয়া কিচেনের তিন শতাধিক কাস্টমাইজড পণ্য পাবেন গ্রাহকরা।

সিয়া গ্রুপ জার্মানি ও কফি পিপল লিমিটেডের যৌথ কোম্পানি সিয়া কিচেন বাংলাদেশ লিমিটেড। জার্মানসহ বিশ্বব্যাপী পণ্যের মান ও দীর্ঘস্থায়ীত্ব নিশ্চিতের পাশাপাশি কাস্টমাইজড এবং নান্দনিকতা বজায় রেখে পণ্য তৈরিতে প্রতিষ্ঠানটির সুনাম রয়েছে।

আপনার মতামত লিখুন :

অর্থনীতি এর আরও খবর