দেশের অবকাঠামোগত উন্নয়নে অবদান রাখতে বেঙ্গল সিমেন্টের যাত্রা শুরু

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
‘শক্তিতে সুদৃঢ়’ এই মূলমন্ত্র ধারণ করে বেঙ্গল সিমেন্টর যাত্রা শুরু

‘শক্তিতে সুদৃঢ়’ এই মূলমন্ত্র ধারণ করে বেঙ্গল সিমেন্টর যাত্রা শুরু

  • Font increase
  • Font Decrease

দেশের অবকাঠামোগত উন্নয়নের ক্রমবর্ধমান চাহিদা পূরণ ও উচ্চমানসম্পন্ন সিমেন্ট সরবরাহ করার লক্ষ্য নিয়ে দেশের স্বনামখ্যাত ব্যবসায়িক প্রতিষ্ঠান বেঙ্গল গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের নতুন সহযোগী প্রতিষ্ঠান হিসেবে বেঙ্গল সিমেন্টের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।

গত রোববার (৩০ জুন) রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে এক বর্ণিল আয়োজনের মাধ্যমে ‘শক্তিতে সুদৃঢ়’ এই মূলমন্ত্র ধারণ করে বেঙ্গল সিমেন্টর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

বেঙ্গল গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মোরশেদ আলম, এমপি’র সভাপতিত্বে বেঙ্গল সিমেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের  বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, এমপি। 

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশী তাঁর বক্তব্যে বলেন, বাংলাদেশ এখন বিশ্বে মানচিত্রে উন্নত দেশ হওয়ার লক্ষ্যে এগিয়ে চলছে। এর জন্য অবকাঠামোগত উন্নয়নে রাজধানীসহ সারাদেশে ব্যাপক কার্যক্রম চলমান। এই মুহুর্তে বেঙ্গল সিমেন্টের আত্মপ্রকাশ দেশের উন্নয়ন ও বাণিজ্য ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রফেসর ডঃ এম শামীম জেড বসুনিয়া।

বেঙ্গল সিমেন্ট লিমিটেড, বেঙ্গল গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের একটি অঙ্গ প্রতিষ্ঠান হিসেবে নারায়ণগঞ্জের বারদীতে ১.৪ মিলিয়ন মেট্রিক টন বাৎসরিক উৎপাদন ক্ষমতাসম্পন্ন অত্যাধুনিক ফ্যাক্টরি নিয়ে যাত্রা শুরু করলো।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বেঙ্গল গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের ভাইস চেয়ারম্যান মোঃ জসিম উদ্দীন, বেঙ্গল সিমেন্ট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক  ফিরোজ আলম ও চিফ অপারেটিং অফিসার আসাদুল হক সুফিয়ানী। এছাড়াও অনুষ্ঠানে বেঙ্গল গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের পরিচালনা পর্ষদের সকল পরিচালক ও ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :