অটবির পেমেন্ট দেওয়া যাবে বিকাশে

সেন্ট্রাল ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
বিকাশ ও অটবির মধ্যে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান, ছবি: সংগৃহীত

বিকাশ ও অটবির মধ্যে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

এখন থেকে দেশের যেকোনো অটবির শোরুমে বিকাশের মাধ্যমে সহজেই পেমেন্ট করা যাবে। এ লক্ষ্যে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান ‘বিকাশ লিমিটেড’ -এর সাথে চুক্তি স্বাক্ষর করেছে আসবাবপত্র নির্মাতা ‘অটবি’।

বিকাশের চিফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ এবং অটবির চিফ এক্সিকিউটিভ অফিসার সুদীপ্ত গোস্বামী সম্প্রতি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে বিকাশের প্রধান কার্যালয়ে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর করেন।

এ চুক্তির ফলে এখন থেকে খুব সহজেই অটবির ক্রেতারা তাদের বিকাশ অ্যাপ থেকে কিউআর কোড স্ক্যান করে কিংবা ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে পেমেন্ট সম্পন্ন করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিকাশের হেড অব অফলাইন মার্চেন্ট পেমেন্ট মোহাম্মদ ইরফান উল হক, জেনারেল ম্যানেজার মোস্তাফিজুর রহমান, এম-কমার্স ম্যানেজার সিরাজুল মাওলা, ম্যানেজার আহসানুল কবীর, রিলেশনশিপ এক্সিকিউটিভ আলী আসাব উদ দৌল্লা এবং অটবির এফসিএ-সিএফও মোহাম্মদ আরফিন আলী ও হেড অব সেলস আহম্মেদ শুকাইরি।

ব্র্যাক ব্যাংক, যুক্তরাষ্ট্র ভিত্তিক মানি ইন মোশন, বিশ্ব ব্যাংক গ্রুপের অর্ন্তগত ইন্টারন্যাশনাল ফিন্যান্স করপোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং অ্যান্ট ফিনান্সিয়ালের যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান বিকাশ, ২০১১ সাল থেকে বাংলাদেশ ব্যাংক নিয়ন্ত্রিত পেমেন্ট সেবা দানকারী প্রতিষ্ঠান হিসেবে বিভিন্ন ধরনের মোবাইল/ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে।

অটবি বাংলাদেশের প্রথম সারির একটি আসবাবপত্র নির্মাণকারী প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি নন্দিত চিত্রশিল্পী ও ভাস্কর নিতুন কুন্ডু ১৯৭৫ সালে প্রতিষ্ঠা করেন। সময়ের পরিসরে প্রতিষ্ঠানটি আজ বাংলাদেশের অন্যতম আসবাবপত্র নির্মাণকারী প্রতিষ্ঠান। বর্তমানে অটবি নিয়মিত পণ্যের বাইরে অফিস, হোম, হসপিটাল, ওয়ার হাউজ সিস্টেম ইত্যাদির সলিউশন দিচ্ছে। দেশের বাইরেও অটবির পণ্য রপ্তানি হয়। সার্কভুক্ত প্রতিটি দেশেই অটবির পণ্য বাজারজাত হয়। এছাড়া মধ্যপ্রাচ্যেও অটবির বাজার রয়েছে।

আপনার মতামত লিখুন :