সৈয়দপুর রুটে নভোএয়ারের ফ্লাইট বৃদ্ধি

সেন্ট্রাল ডেস্ক, বার্তা২৪.কম
সৈয়দপুর রুটে নভোএয়ারের ফ্লাইট বৃদ্ধি

সৈয়দপুর রুটে নভোএয়ারের ফ্লাইট বৃদ্ধি

  • Font increase
  • Font Decrease

১ আগস্ট থেকে সৈয়দপুর রুটে প্রতিদিন ৫টি করে ফ্লাইট পরিচালনা করবে দেশের অন্যতম শীর্ষস্থানীর বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। বর্তমানে সৈয়দপুর রুটে প্রতিদিন ৪ টি করে ফ্লাইট পরিচালনা করছে প্রতিষ্ঠানটি।

রোববার (২১ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় এয়ারলাইন্স। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা থেকে প্রতিদিন সকাল সাড়ে ৭ টা ও ১০ টা, বিকাল ৪ টা এবং সন্ধ্যা ৬ টায় সৈয়দপুরের উদ্দেশে ছেড়ে যায়। একইভাবে সৈয়দপুর থেকে প্রতিদিন সকাল ৯ টা ও সাড়ে ১১ টা, বিকাল সাড়ে ৫ টা এবং সন্ধ্যা সাড়ে ৭ টায় ঢাকার উদ্দেশে ছেড়ে আসে। নতুন ফ্লাইটটি দুপুর ১ টা সৈয়দপুরের উদ্দেশে এবং দুপুর আড়াইটায় ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে।

এছাড়াও নভোএয়ার বর্তমানে প্রতিদিন চট্টগ্রাম রুটে ৫ টি, কক্সবাজার রুটে ৫টি,যশোর রুটে ৫ টি,  সিলেট রুটে ২ টি, বরিশাল, রাজশাহী এবং কলকাতায় ১ টি করে ফ্লাইট পরিচালনা করছে।

নভোএয়ার বর্তমানে একমুখী যাত্রায় চট্টগ্রাম রুটে সর্বনিম্ন ২ হাজার ৫০০ টাকা, কক্সবাজার ৩ হাজার ৯০০ টাকা, সৈয়দপুর ২ হাজার ৭০০ টাকা, যশোর ২ হাজার ৭০০ টাকা, সিলেট ২ হাজার ৭০০ টাকা, বরিশাল ২ হাজার ৭০০ টাকা, রাজশাহী ২ হাজার ৭০০ টাকা এবং কলকাতা রুটে (দ্বিমুখী) ১১ হাজার ৩০০ টাকায় যাত্রী পরিবহন করছে।

আপনার মতামত লিখুন :