যুবলীগ নেতা হত্যা মামলায় ৭ আসামি কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নাটোর, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

নাটোরের লালপুরে সহযোগীদের হাতে যুবলীগ নেতা জাহারুল ইসলাম খুনের মামলায় প্রধান আসামি পৌর কাউন্সিলসহ সাতজনের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (১৩ জানুয়ারি) দুপুরে আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে না মঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ হয়।

নাটোর কোর্ট পুলিশ সূত্রে জানা যায়, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহারুল ইসলাম খুনের মামলার প্রধান আসামি গোপালপুর পৌরসভার কাউন্সিলর মাসুদ রানা, মো.মঞ্জু , মোস্তাফিজুর রহমান মুস্তাক , মো. বিকি, মো. মানিক, মো. জীবন এবং বরাত আলী। রোববার দুপুরে লালপুর আমলি আদালতে আত্মসমর্পণ করেন তারা। তাদের পক্ষে আইনজীবী দীনেশ চন্দ্র জামিন শুনানি করেন।

শুনানি শেষে জ্যেষ্ঠ বিচারিক হাকিম সুলতান মাহমুদ জামিন না মঞ্জুর করে তাদেরকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর পর পরই কোর্ট পুলিশ তাদেরকে নাটোর জেলা কারাগারে পাঠিয়ে দেয়।

কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুল হাই বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, ২৮ নভেম্বর সকাল সাড়ে ১০টায় যুবলীগ নেতা জাহারুল ইসলাম লালপুরের গোপালপুর সুগার মিলের গেটের সামনে দাঁড়িয়েছিলেন। এ সময় পূর্ব বিরোধের জের ধরে তার রাজনৈতিক সহযোগী ও গোপালপুর পৌরসভার আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর মাসুদ রানাসহ ৩২ জন তার হাত-পায়ের রগ কেটে ও শরীরের অন্যান্য স্থানে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে যায়। পরে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

এ ব্যাপারে নিহতের ভাই রেজাউল করিম বাদী হয়ে ২৯ নভেম্বর লালপুর থানায় হত্যা মামলা করেন। মামলায় উপজেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির সদস্য ফিরোজ আল ভুঁইয়াকে পুলিশ তাৎক্ষণিক গ্রেপ্তার করেন। দীর্ঘদিন পর অন্যান্য আসামিদের মধ্যে উল্লেখিত সাতজন আদালতে আত্মসমর্পণ করেন।

আপনার মতামত লিখুন :