Alexa

কওমি সনদ দেওয়ায় বেফাকের আনন্দ মিছিল

কওমি সনদ দেওয়ায় বেফাকের আনন্দ মিছিল

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল, ছবি: সৈয়দ মেহেদী হাসান

জাতীয় সংসদে কওমি মাদরাসার দাওরায়ে হাদিসের সনদকে মাস্টার্স ডিগ্রীর সমমান প্রদান করে বিল পাশ করায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ।

বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে বেফাকের উদ্যোগে আনন্দ মিছিলটি অনুষ্ঠিত হয়। মিছিলে নেতৃত্ব দেন বেফাকের সিনিয়র সহ-সভাপতি মাওলানা আশরাফ আলী। মিছিলে বেফাকের মহাসচিব মাওলানা আবদুল কুদ্দুসসহ বেফাকের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। মিছিলে ঢাকার বিভিন্ন মাদরাসার ছাত্র-শিক্ষকরা যোগ দেন।

এর আগে বেফাকের সভাপতি আল্লামা শাহ আহমদ শফী গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন ও অভিনন্দন জানান।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Sep/20/1537451743425.jpg

বিবৃতিতে আল্লামা শফি শিক্ষামন্ত্রীসহ মন্ত্রিসভার সকল সদস্যবৃন্দ, জাতীয় সংসদের সকল সদস্য, শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, প্রধানমন্ত্রীর সামরিক সচিব, শিক্ষা সচিবসহ সংশ্লিষ্ট সব সচিব এবং শিক্ষা মন্ত্রণালয়, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় এবং জাতীয় সংসদ সচিবালয়ের যে সব কর্মকর্তা ও কর্মচারী বিলটি পাস করার ক্ষেত্রে সহযোগিতা করেছেন তাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ইসলাম এর আরও খবর