আলোকিত কোরআন চ্যাম্পিয়ন হাফেজ মাহমুদুল হাসান

ইসলাম ডেস্ক, বার্তা২৪.কম
পুরস্কার হাতে আলোকিত কোরআন চ্যাম্পিয়ন হাফেজ মাহমুদুল হাসান, ছবি: বার্তা২৪.কম

পুরস্কার হাতে আলোকিত কোরআন চ্যাম্পিয়ন হাফেজ মাহমুদুল হাসান, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

পবিত্র রমজান উপলক্ষে বেসরকারি টেলিভিশন আরটিভি আয়োজিত ‘আলোকিত কোরআন ২০১৯’-এ চ্যাম্পিয়ন হয়েছেন হাফেজ শেখ মাহমুদুল হাসান আশরাফী। পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন ৩ লাখ টাকা, ওমরার সুযোগ ও একটি ক্রেস্ট। তিনি মিরপুর মারকাযু ফয়জিল কোরআন আল ইসলামীর ছাত্র। এই মাদরাসার ছাত্র হাফেজ ইরফানুল হাসান খান একই প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান (২ লাখ টাকা, ওমরার সুযোগ ও ক্রেস্ট) ও হাফেজ সাখাওয়াতুল্লাহ সাফওয়ান পঞ্চম স্থান (২০ হাজার টাকা ও ক্রেস্ট) লাভ করেছেন।

শনিবার (২৫ মে) বিকেলে আরটিভি স্টুডিওতে অনুষ্ঠিত প্রতিযোগিতার শীর্ষ পাঁচ প্রতিযোগীর মধ্যে তারা প্রথম এবং দ্বিতীয় ও পঞ্চম স্থান অর্জন করেন।

বিগত বছরের ধারাবাহিকতায় এবছরও মারকাযের মেধাবী শিক্ষার্থীরা দেশ-বিদেশের বিভিন্ন প্রতিযোগিতায় কৃতিত্বপূর্ণ ফলাফল করেছেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/May/25/1558801789640.jpg

চলতি রমজানে দুবাই অ্যাওয়ার্ডখ্যাত ২৩তম আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতা- ২০১৯ এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন এ মাদরাসার ছাত্র হাফেজ মুয়াজ মাহমুদ।

২০১৪ সালের প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করে। ইতোমধ্যে দেশ-বিদেশের বিভিন্ন আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় এই মাদরাসার শিক্ষার্থীরা সফলতার স্বাক্ষর রাখতে সক্ষম হয়েছেন। মাদরাসার প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত হাফেজ কারি মাওলানা আবদুল্লাহ আল মামুন।

মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক হলেন হাফেজ মাওলানা মুফতি মুরতাজা হাসান ফয়েজী মাসুম। তিনি গুলশান সোসাইটি জামে মসজিদের খতিব।

আরও পড়ুন: দুবাই কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধি হাফেজ মুয়াজ

আপনার মতামত লিখুন :