Alexa

জয়া আহসানের ‘বৃষ্টি তোমাকে দিলাম’

জয়া আহসানের ‘বৃষ্টি তোমাকে দিলাম’

দেবজ্যোতি মিশ্র, ইমন ও জয়া আহসান

বিনোদন ডেস্ক

বৃষ্টি নামের একটি মেয়ে। ভুগছেন মাল্টিপল আইডেন্টিটি ডিজঅর্ডারে। আর তারই জীবনের উথ্থান পতন নিয়ে নির্মিত হয়েছে ‘বৃষ্টি তোমাকে দিলাম’। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

‘বৃষ্টি তোমাকে দিলাম’ ছবির মধ্য দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করছেন অর্ণব পাল। সম্প্রতি ছবিটির মিউজিক লঞ্জ করা হয়েছে। যেখানে উপস্থিত ছিলেন ছবির নির্মাতা ও কলাকুশলীরা।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Feb/10/1549798440978.jpg

মিউজিক লঞ্জ অনুষ্ঠানে জয়া আহসান বলেন, একজন শিল্পী হিসেবে আমি খুবই আনন্দিত। কারণ সংগীত ছবিকে অন্য মাত্রায় নিয়ে যায়। আর আমি খুব আনন্দিত কারণ, এই প্রথম দেবুদা (দেবজ্যোতি মিশ্র) ও ইমন একসঙ্গে কাজ করলো, সেটিও আমার ছবিতে।

গায়িকা ইমন বলেন, দেবজ্যোতি মিশ্রর সুরে আমি গানটি গেয়েছি। কত লোক শুনলো, কত লোক ভালো বলল, কত লোক দেখলো তার থেকেও বড় বিষয় হল এই গানটি গেয়ে আমি নিজে ভীষণ খুশি। আমার বিশ্বাস যারা এই গানটি শুনবেন তাদের নিশ্চয়ই ভালো লাগবে।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Feb/10/1549798454098.jpg

অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী বলেন, ছবিতে আমার চরিত্র একজন বয়স্ক মানুষের। যিনি তার মেয়ের (জয়া) মানসিক সমস্যার জন্য সাইক্রেটিসের কাজ ছেড়ে দিয়ে বাড়িতে বসে শুধু নেশা করেন। তার মেয়ের কিছু সমস্যা তার জীবনকে একদম অন্যদিকে নিয়ে যায়। একটা সময় পর্যন্ত সে তার নিজের মেয়ের কথা শুনতে চাইত না কাজের ব্যস্ততায়। কিন্তু আচমকাই তার মেয়ের সমস্যা মানসিক সমস্যায় পরিণত হয়ে। এভাবেই এগিয়ে যেতে থাকে ছবিটির গল্প।

কলকাতা এর আরও খবর