লোকসভা ভোটে পশ্চিমবঙ্গের তারকা প্রার্থীদের জয়জয়কার

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
দেব, নুসরাত জাহান, মিমি চক্রবর্তী ও শতাব্দী রায়/ছবি: সংগৃহীত

দেব, নুসরাত জাহান, মিমি চক্রবর্তী ও শতাব্দী রায়/ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ভারতের লোকসভা ভোটে পশ্চিমবঙ্গের তারকা প্রার্থীরা কেউ জয় করতে পারলেন জনগণের সমর্থন আবার কেউ ভোটের লড়াইতে পরাজিত হয়ে এড়িয়ে গেলেন সংবাদ মাধ্যমকে।

সকাল থেকেই খবর আসছিলো এগিয়ে আছেন তৃণমূল প্রার্থী সুপারস্টার দেব। বেলা গড়াতেই দেবের সঙ্গে যুক্ত হয় তৃণমূল প্রার্থী মিমি এবং নুসরতের খবর। খবর আসতে থাকে  বিজেপি  প্রার্থী গায়ক বাবুল সুপ্রিয়ের সঙ্গে লড়াইতে ক্রমশ পিছিয়ে পরছেন অভিনেত্রী মুনমুন সেন। বেলা আরও বাড়লে খবর আসে এগিয়ে রয়েছেন তৃণমূল প্রার্থী অভিনেত্রী শতাব্দী রায়।

তবে সব থেকে বড় চমক ছিল বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের এগিয়ে যাওয়া।

বিকেলে জানা যায় পশ্চিমবঙ্গের যাদবপুর লোকসভা  কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী মিমি চক্রবর্তী তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপির অনুপম হাজারাকে ২ লাখের অধিক ভোটে পরাজিত করেছেন।

২০১৪ সালে ১ লাখ ২৫ হাজার ২০৩ ভোটে  এই কেন্দ্র থেকে জয় লাভ করেছিলেন তৃণমূল কংগ্রেস।

এরপরেই খবর আসে জয়লাভ করেছেন আরেক টলিউডের নায়িকা নুসরত জাহানের। তৃণমূল কংগ্রেসের  এই প্রার্থী তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপি প্রার্থী সায়ন্তন বসুকে পরাজিত করেন।

প্রায় একই সঙ্গে খবর আসে ঘাটাল কেন্দ্র থেকে। জানা যায়, এই কেন্দ্রে তৃণমূল কংগ্রেস প্রার্থী দেব তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপি প্রার্থী ভারতী ঘোষকে বিপুল ভোটে পরাজিত করেছেন।

অন্যদিকে আসানসোলে পিছিয়ে পরার খবর আসে তৃণমূল প্রার্থী অভিনেত্রী মুনমুন সেনের। অবশেষে তিনি পরাজিত হন বিজেপির তারকা প্রার্থী বাবুল সুপ্রিয়র কাছে। বীরভূমে জয় লাভ করেন তৃণমূল প্রার্থী অভিনেত্রী শতাব্দী রায়।

পশ্চিমবঙ্গের তারকা প্রার্থীদের সৌজন্যে ভারতের সপ্তদশ লোকসভা হতে চলেছে বর্ণময় । ভোটারদের আশা যে ভাবে তারা পর্দায় মানুষের মন জয় করেছেন সেই ভাবেই তারা জনগণের প্রতিনিধি হিসেবে কাজ করে আবারও মানুষের মন জয় করতে পারবেন।

 

আপনার মতামত লিখুন :