সংসদে প্রথম বক্তব্য দিলেন নুসরাত-মিমি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কলকাতা
মিমি ও নুসরাত, ছবি: সংগৃহীত

মিমি ও নুসরাত, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সম্প্রতি তুরস্কের বোদরুমে গিয়েছিলেন সংসদ সদস্য নুসরাত জাহান। সেখানে ১৯ জুন আয়োজিত হয়েছিল তার রাজকীয় বিয়ে। আর সেই বিয়েতে হাজির ছিলেন নুসরাতের বেস্ট ফ্রেন্ড আর এক সংসদ সদস্য মিমি চক্রবর্তী। এ যুগল ফিরে আসতেই সংসদ ভবনে শপথ নিলেন বাংলা ভাষায়।

বসিরহাট লোকসভা কেন্দ্রের জয়ী সংসদ সদস্য নুসরাত এবং যাদবপুর লোকসভা কেন্দ্রের মিমি চক্রবর্তী। সংসদে মঙ্গলবার (২৫ জুন) বাংলা ভাষায় শপথ নেওয়ার দিন দুই বঙ্গতনয়া ছিলেন গোটা দেশের লাইমলাইটে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/28/1561660260654.jpg

আবার বৃহস্পতিবার (২৭ জুন) সংসদ কক্ষে নিজেদের প্রথম বক্তব্য দিলেন নুসরাত ও মিমি। এদিনও ফের তারা নজর কেড়েছেন সকলের। আর নুসরাতের বক্তব্য সংসদে শুনে উচ্ছ্বসিত নব্য স্বামী নিখিল জৈন। নিখিল তার ইন্সটাগ্রাম পোস্টে স্ত্রী নসুরাত জাহানের ভূয়সী প্রশংসা করেন। তিনি লিখেন, ‘প্রণাম। তোমার জন্য গর্ব হচ্ছে।’

অপরদিকে, অভিনেত্রী মিমি চক্রবর্তী সংসদে পা রেখেই নিজের সংসদীয় এলাকার জন্য দুটি ফ্লাইওভারের দাবি করেন। আর নুসরাত চেয়েছেন সেনা জওয়ানদের সন্তানদের জন্য বিশেষ কেন্দ্রীয় বিদ্যালয়। যেহেতু বসিরহাট অঞ্চল, ভারত-বাংলাদেশ একটি সীমান্তবর্তী এলাকা, তাই সেখানে দায়িত্বে থাকা সেনাকর্মীদের সন্তানদের জন্য তিনি কেন্দ্রীয় বিদ্যালয় দাবি করেছেন।

আপনার মতামত লিখুন :