রাজ চক্রবর্তীর নতুন ছবি পরিণীতা

কলকাতা ডেস্ক, বার্তা২৪.কম
পরিণীতা সিনেমায় শুভশ্রী-ঋত্বিক, ছবি: সংগৃহীত

পরিণীতা সিনেমায় শুভশ্রী-ঋত্বিক, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

গত বছরই বিয়ে হয়েছিল রাজ-শুভশ্রীর। তবে রাজের মুখে এখন একটাই নাম। আর সে নাম শুভশ্রীর নয়, সে নাম হলো পরিণীতা। এই পরিণীতা রাজ চক্রবর্তীর এক স্বপ্নের প্রজেক্ট। আর তাতে পরিণীতার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তারই শুভকে।

রাজের এই স্বপ্ন পূরণ করতে নিজেকে পুরো বদলে ফেলেছে শুভশ্রী গাঙ্গুলী। নিজের ওজন কমিয়ে লুক চেঞ্জ করে এক স্কুল ছাত্রীর জীবনে ফিরেছেন তিনি। একেবারে নো মেকআপ, এক বিনুনী বাধা স্কুল ছাত্রীর অভিনয়ে শুভশ্রী। তার বিপরীতে অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী।

রাজ চক্রবর্তীর নতুন ছবি পরিণীতা

পরিণীতা ট্রেলার দেখে যা বোঝা যাচ্ছে তা হলো, পাশের বাড়ির বাবাই দা অর্থাৎ ঋত্বিক চক্রবর্তীর প্রেমে মজে মেহুল তথা শুভশ্রী গাঙ্গুলী। সে নিজে গিয়েই নানাভাবে বাবাইয়ের মায়ের (লাবনী সরকার) কাছে পাত্রীর সন্ধান দিতে থাকে।

বাবাই দা ও তার মায়ের মন পেতে নানা কাণ্ড ঘটিয়ে চলে মেহুল। কী করে যে সে বাবাই দাকে তার ভালোবাসার কথা বলবে বুঝেই পায় না মেহুল। এরই মাঝে ঘটে যায় এক দুর্ঘটনা। মেহুলকে, তার মা এসে জানায় বাবাই আত্মহত্যা করেছে। কিন্তু কেন? কী এমন ঘটলো বাবাইয়ের জীবনে?

এসব প্রশ্নের উত্তর পেতে অগাস্টের মাঝামাঝি অপেক্ষা করতেই হবে। তবে রাজ চক্রবর্তীর ছবি পরিণীতার ট্রেলার বলছে ছবিতে শুভশ্রী-ঋত্বিক এক অন্য প্রেমের গল্প বলবে দর্শকদের।

আপনার মতামত লিখুন :