চবির আবাসিক হল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার

চবির আবাসিক হল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রলীগের দুটি গ্রুপের সংঘর্ষের পর আবাসিক হলে তল্লাশি চালিয়ে দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

তবে কাউকে আটক করা হয়নি। বহস্পতিবার (১১ অক্টোবর) দুপুর চার টার দিকে একযোগে শাহ আমানত, আলাওল, সোহরাওয়ার্দী, শহিদ আবদুর রব, স্যার এ এফ রহমান হলে তল্লাশি চালানো হয়।

প্রায় দুই ঘণ্টা তল্লাশি শেষে চারটি রামদা, ছুরি, রড ও পাথর উদ্ধার করা হয়। ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করায় পুলিশের সহায়তায় হলগুলোতে তল্লাশি চালানো হয়েছে বলে জানান বিশ্ববিদ্যালেয়ের প্রক্টর আলী আজগর চৌধুরী।

তিনি বার্তা২৪.কমকে জানান, অভিযানে বেশ কিছু দেশীয় অস্ত্র পাওয়া গিয়েছে। আমরা পুলিশকে নির্দেশনা দিয়েছি যারা ক্যাম্পাসকে অস্থিতিশীল করতে চাইবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য।

জানা যায়, গতকাল বুধবার ২১ আগস্ট গ্রেনেড হামলার পরে ছাত্রলীগের দুটি পক্ষ (সিএফসি এবং বিজয় ) আনন্দ মিছিল শেষে প্রক্টরের সঙ্গে দেখা করতে চায়। ওই সময় দুটি পক্ষের মধ্যে কথা কাটাকাটির পর তা সংঘর্ষে রুপ নেয়। পরে দুটি পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে শাহ আমানত ও সোহরাওয়ার্দী হলে অবস্থান নেয়।

এতে উভয়পক্ষের ইট পাটকেল নিক্ষেপে আট জন আহত হয়। এর রেশ ধরে আজকেও বিবাদমান দুটি পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলে পুলিশ ঘটনাস্থল থেকে এক ছাত্রলীগ নেতাকে আটক করে পুলিশ।

ক্যাম্পাস এর আরও খবর

//election count down