Alexa

রাবির ‘বি’ ইউনিটের ফল প্রকাশ

রাবির ‘বি’ ইউনিটের ফল প্রকাশ

ছবি: সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ব্যবসায় শিক্ষা অনুষদ ও ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। শুক্রবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ডিনস ভবনের নোটিশ বোর্ডে ফলাফল প্রকাশ করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

প্রকাশিত ফলাফলের মেধাক্রম অনুযায়ী বাণিজ্য গ্রুপ থেকে এক হাজার ৩৬৫ এবং অবাণিজ্য গ্রুপ থেকে ৪২০ জন ভর্তিচ্ছুর সাক্ষাৎকার গ্রহণ করা হবে। আগামী ৫ থেকে ১৫ নভেম্বরের মধ্যে উত্তীর্ণদের বিভাগ পছন্দক্রম ফরম পূরণ করতে হবে।

এছাড়া ২০ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র ভবন ও ইনস্টিটিউট অব বিজনেজ স্টাডিজ ভবনে উত্তীর্ণদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে। সাক্ষাৎকারে অংশগ্রহণের জন্য ভর্তিচ্ছুকে পরীক্ষার হলে পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত প্রবেশপত্র, বিভাগ পছন্দক্রম ফরমের প্রিন্ট কপি, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষার মূল নম্বরপত্র এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড সঙ্গে আনতে হবে।

সাক্ষাৎকার গ্রহণ শেষে ওইদিনই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে admission.ru.ac.bd ভর্তির জন্য নির্বাচিতদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। এছাড়া ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে http://admission.ru.ac.bd/undergraduate/  তে পাওয়া যাবে।

আপনার মতামত লিখুন :