Alexa

ছিনতাইয়ের শিকার রাবির পাঁচ শিক্ষার্থী

ছিনতাইয়ের শিকার রাবির পাঁচ শিক্ষার্থী

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোড

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ছিনতাইয়ের শিকার হয়েছেন বিশ্ববিদ্যালয়ের পাঁচ শিক্ষার্থী। শুক্রবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান মাঠের পূর্বপাশে তারা এ ছিনতাইয়ের শিকার হন।

ভূক্তভোগীরা হলেন- বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী শরিফ হোসনে ও মার্কেটিং বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী নজরুল ইসলাম তালুকদার। আর বাকি তিন জন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হলেও তাদের বিভাগ ও নাম জানা যায় নি।

নজরুল ইসলাম জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়াম মার্কেট থেকে হবিবুর রহমান হল সংলগ্ন মাঠের পাশ দিয়ে হলের দিকে যাচ্ছিলাম। এ সময় পাঁচজন ছেলে এসে আমার গলায় ছুরি ধরে মাঠের এক কোণে নিয়ে যায়। সেখানে গিয়ে দেখি আরো চারজনকে তারা গলায় ছুরি ধরে আটকে রেখেছে।

এ সময় তারা আমাদের কাছ থেকে মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে আমরা বিষয়টি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমানকে জানালে তিনি পুলিশ নিয়ে এসে পুরো ক্যাম্পাসে অভিযান চালালেও ছিনতাইকারীদের ধরতে পারেন নি।

জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর লুৎফর রহমান বার্তা২৪.কমকে বলেন, ‘বিষয়টি জানার পর আমি পুলিশ নিয়ে ঘটনাস্থলে আাসি এবং ভূক্তভোগীদের সাথে কথা বলে পুরো ক্যাম্পাসে অভিযান চালাই এবং ক্যাম্পাসের ভেতরে ঢুকার প্রতিটি গেট বন্ধ করে দিতে বলি। প্রায় এক ঘণ্টা ক্যাম্পাসের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়েও তাদের ধরতে পারি নি। ক্যাম্পাসে বহিরাগতদের প্রবেশ ও ছিনতাইয়ের মতো ঘটনা ঠেকাতে আমরা ক্যাম্পাসের নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করবো।

আপনার মতামত লিখুন :

ক্যাম্পাস এর আরও খবর