Alexa

রাবি’র ‘ই’ ইউনিটের ফল প্রকাশ

রাবি’র ‘ই’ ইউনিটের ফল প্রকাশ

ছবি: সংগৃহীত

 

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের সামাজিক বিজ্ঞান ও আইন অনুষদভুক্ত ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। সোমবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ ফলাফল প্রকাশ করা হয়।

প্রকাশিত ফলাফলের মেধাক্রম অনুযায়ী গ্রুপ-১ থেকে প্রথম এক হাজার ৭৪৫ জন ও গ্রুপ-২ থেকে এক হাজার ৭৩৫জনকে সাক্ষাৎকারের জন্য মনোনীত করা হয়েছে। আগামী ১৯ নভেম্বর গ্রুপ-১ ও পরদিন ২০ নভেম্বর গ্রুপ-২ এর উত্তীর্ণ শিক্ষার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে। সকাল সাড়ে ৯টা থেকে বিশ্ববিদ্যালয়ের ডিনস ভবনে এ সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

মনোনীত শিক্ষার্থীদের আগামী ৫ নভেম্বর দুপুর ১২টা থেকে ১৫ নভেম্বর সন্ধ্যা ৬টার মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে গিয়ে বিভাগ পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। সাক্ষাৎকারে অংশগ্রহণের জন্য ভর্তিচ্ছুকে পরীক্ষার হলে পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত প্রবেশপত্র, বিভাগ পছন্দক্রম ফরমের প্রিন্ট কপি, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষার মূল নম্বরপত্র ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড সঙ্গে আনতে হবে।

এ ছাড়া অর্থনীতি বিভাগে ভর্তিচ্ছু শিক্ষার্থীকে উচ্চ মাধ্যমিক পরীক্ষার নম্বরপত্রের ফটোকপি সাক্ষাৎকারের সময় সংশ্লিষ্ট শিক্ষকের নিকট জমা দিতে হবে।

রাবি’র ভর্তি পরীক্ষা ও ফলাফল সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে।

আপনার মতামত লিখুন :