Alexa

তানজিমুল উম্মাহ তাহফিজ স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ

তানজিমুল উম্মাহ তাহফিজ স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ

তানজিমুল উম্মাহ তাহফিজ স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ

আন্তর্জাতিক শিক্ষা কারিকুলাম ও হিফজুল কোরআন বিভাগের সমন্বয়ে প্রতিষ্ঠিত তানজিমুল উম্মাহ ইন্টারন্যাশনাল তাহফিজ স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ ও কালচারাল প্রেজেন্টেশন ২০১৮ উত্তরার ফ্যান্টাসি আইল্যান্ড থিয়েটার হলে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের প্রফেসর ড. আব্দুল মজিদ খান।

তানজিমুল উম্মাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাবীবুল্লাহ মুহাম্মাদ ইকবাল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষাবিদ ও গবেষক ড. মীর মনজুর মাহমুদ, সৌদি দূতাবাসের প্রধান অনুবাদক ড. শামসুল হক সিদ্দিক ও তানজিমুল উম্মাহ ফাউন্ডেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. আব্দুল্লাহ আল মামুন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের কোরআনের সবক প্রদান করেন বিশিষ্ট আলেম ড. মানজুরে এলাহি।

আরও উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান মুহাম্মাদ আব্দুল আলিম, সিনিয়র পরিচালক আ. ন. মু রাশেদুল ইসলাম সায়েম, পরিচালক হাবীবুল্লাহ আল আমিন, এম. এম. রবিউল ইসলাম; হিফজ মাদরাসা আল আরক্বাম শাখার প্রিন্সিপাল সাইফুল্লাহ ফয়সল, আল আতফাল শাখার ভারপ্রাপ্ত প্রিন্সিপাল এইচ.এম নুরুল আমিন, প্রি-হিফজ মাদরাসার ভারপ্রাপ্ত প্রিন্সিপাল মুহিব্বুল ফোকারসহ অন্যান্য দায়িত্বশীল, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকবৃন্দ।

অনুষ্ঠানে ক্ষুদে শিক্ষার্থীদের পরিবেশনায় কেরাত, হদর তেলাওয়াত, ইংরেজি, আরবি বক্তৃতা, ইসলামি সঙ্গীত ও ডিসপ্লে আগত মেহমান ও উপস্থিত দর্শকদের মুগ্ধ করে।

আপনার মতামত লিখুন :