বেরোবিতে ২ সংবাদকর্মীকে ছাত্রলীগের মারধর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) আবাসিক হলে উঠা নিয়ে দুই শিক্ষার্থীকে মারধর করেছে মাহামুদুল হাসান জয় নামে সাবেক এক ছাত্রলীগ নেতা। মঙ্গলবার বিকালে (২৯ জানুয়ারী) শহীদ মুখতার এলাহী হলে এ ঘটনা ঘটে।

এতে দৈনিক সংবাদের প্রতিনিধি ও বেরোবি সাংবাদিক সমিতির কোষাধ্যক্ষ আল আমীন হোসেন ও বাংলাদেশ প্রতিদিনের বেরোবি প্রতিনিধি ও সমিতির যুগ্ন-সম্পাদক সৌম্য সরকার আহত হয়েছে।

হামলার শিকার দুই সংবাদকর্মী জানান, গত বছরের সেপ্টেম্বর মাসে শহীদ মুখতার এলাহী হলে দুইটি আসন বৈধভাবে বরাদ্দ দেওয়া হলেও হল প্রশাসন ঐ দুই সিট ফাঁকা করে দিতে পারেননি। ফলে দীর্ঘদিন থেকে ঐ সিটে উঠতে পারছিলেন না তারা। এক পর্যায়ে হল প্রশাসন হলের ওই সিট ফাঁকা করে দিতে অপারগতা প্রকাশ করে।

এ ব্যাপারে কথা বলার জন্য বেরোবি সাংবাদিক সমিতির সভাপতি সাইফুল ইসলামকে সাথে নিয়ে বেরোবি ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া ও হল সভাপতি হাসান আলীর সাথে দেখা করতে যান তারা।

তুষার কিবরিয়া তাদেরকে দুইটি সিট দেখিয়ে দিয়ে সেখানে উঠতে বলেন। পরে তারা সিটে উঠতে গেলে প্রথমে সৌম্য সরকারকে কোনো কথা ছাড়াই মারতে মারতে হলের সিঁড়ি থেকে ধাক্কা দিয়ে ফেলে দেন বেরোবি ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান জয়।

এ সময় আল আমীন এগিয়ে গেলে তাকেও মারধর করা হয়। আতঙ্কিত হয়ে তারা দুইজন চিৎকার শুরু করলে জয়ের নির্দেশে ছাত্রলীগ কর্মী রাসেল তাদের ওপর চড়াও হন। পরে কয়েকজন এসে তাদের দুইজনকে উদ্ধার করেন।

এ ঘটনার নিন্দা জানিয়ে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন বেরোবি সাংবাদিক সমিতির সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মাহফুজুল ইসলাম বকুল।

আপনার মতামত লিখুন :