Alexa

মাভাবিপ্রবি ছাত্রলীগের সভাপতিকে বহিষ্কারের দাবি

মাভাবিপ্রবি ছাত্রলীগের সভাপতিকে বহিষ্কারের দাবি

মাভাবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি সজীব তালুকদারকে সংগঠন ও বিশ্ববিদ্যালয় থেকে আজীবনের জন্য বহিষ্কারের দাবিতে বিক্ষোভ মিছিল, ছবি: বার্তা২৪

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি) শাখা ছাত্রলীগের সভাপতি সজীব তালুকদারকে সংগঠন ও বিশ্ববিদ্যালয় থেকে আজীবনের জন্য বহিষ্কারের দাবি উঠেছে।

দাবি আদায়ে শনিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করেন শিক্ষার্থীরা। ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনারে গিয়ে এটি শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা।

এতে ক্রিমিনোলজি এন্ড পুলিশ সায়েন্স বিভাগের শিক্ষার্থী সবুজ বিশ্বাস বলেন, সজীব তালুকদার ছাত্রলীগের নাম ভাঙিয়ে শিক্ষকদের লাঞ্ছিত করে। টেন্ডারবাজি ও চাঁদাবাজি করে। সাধারণ শিক্ষার্থীদের মারধর করে। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে গড়া ছাত্রলীগকে কলুষিত করছে সে। অনতিবিলম্বে বিশ্ববিদ্যালয় প্রসাশনের কাছে সজীবকে আজীবন বহিষ্কারের জোর দাবি জানাই।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Feb/16/1550318764942.jpg

টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী নাজিমুদ্দিন বলেন, প্রায়শই সজীব তালুকদার শিক্ষকদের লাঞ্ছিত করে। তার ইচ্ছামত না হলেই রুমে ডেকে নিয়ে আটকিয়ে শিক্ষার্থীদের মারধর করে। ছাত্রলীগের এক সদস্যকে জোর করে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কথা বলিয়ে ছাত্রলীগ থেকে তাকে পদত্যাগ করিয়েছে। ছাত্রলীগের নাম ভাঙিয়ে সে এ ধরনের অনৈতিক কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। তার পদত্যাগ চাই, সজীবমুক্ত নিরাপদ ক্যাম্পাস চাই।

পরে, মাভাবিপ্রবি ছাত্রলীগের সভাপতি সজীব তালুকদারকে আজীবন বহিষ্কার চেয়ে প্রক্টর অফিসে স্মারকলিপি দেন শিক্ষার্থীরা।

আপনার মতামত লিখুন :