জাবি'তে ৪৬ ব্যাচের দ্বিতীয় বর্ষপূর্তি পালিত

জাবি করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম
র‍্যালিতে অংশ নেয় ৪৬ ব্যাচের শিক্ষার্থীরা, ছবি: বার্তা২৪

র‍্যালিতে অংশ নেয় ৪৬ ব্যাচের শিক্ষার্থীরা, ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

'আমরা দুর্বার অহর্নিশ, আমরা আবর্তন ছেচল্লিশ' শ্লোগানকে ধারণ করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) নানা আয়োজনে ৪৬ তম ব্যাচের দ্বিতীয় বর্ষপূর্তি পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে শনিবার (৯ মার্চ) দুপুর সাড়ে ১২ টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়া চত্বর থেকে একটি র‍্যালি শুরু হয়ে অমর একুশে, টারজান, পরিবহণ চত্বর, শহীদ মিনার ও বিভিন্ন হল, অনুষদ হয়ে র‍্যালি শুরুর স্থলে এসে শেষ হয়।

এর আগে সকাল থেকে বিভিন্ন হল ও বিভাগ থেকে শিক্ষার্থীরা ক্যাফেটেরিয়া চত্বরে জড়ো হতে থাকে। পরবর্তীতে সেখানে ড্রোন ফটোশ্যুট শেষে র‍্যালির মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

এছাড়া সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তন ৪৬ তম ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহণে রয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান।

আয়োজনের বিষয়ে বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী জাহিদ হাসান লিমন বার্তা২৪.কমকে বলেন, 'বিশ্ববিদ্যালয় জীবনের দুইটি বছর পার করে এসেছি। পথচলার এই সময়ে যারা আমাদেরকে সহযোগিতা করেছে সবাইকে শুভেচ্ছা। এই অনুষ্ঠানগুলো করার উদ্দেশ্যে বন্ধুদের মধ্য আন্তঃসম্পর্ক উন্নত করা, আমরা মনে করি সেক্ষেত্রে সফল। আগামীতে সবার অংশগ্রহণে আরও অনেক অনুষ্ঠান উপহার দিতে চাই।'

প্রসঙ্গত, ২০১৬ সালের ৯ মার্চ ৪৬ তম ব্যাচের ক্লাস শুরু হয়।

আপনার মতামত লিখুন :