Alexa

ভিসির বাসভবনের সামনে ছাত্রলীগের অবস্থান

ভিসির বাসভবনের সামনে ছাত্রলীগের অবস্থান

ভিসির বাসভবনের সামনে ছাত্রলীগের অবস্থান / ছবি: বার্তা২৪

ঢাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

নুরুল ইসলাম নুর ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনের সহ সভাপতি (ভিপি) হওয়ায় তাকে বয়কট করার দাবি জানিয়ে বিশ্ববিদ্যালয় উপাচার্যের বাসভবনের সামনে অবস্থান নিয়েছে ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী।

মঙ্গলবার (১২ মার্চ) ভোর রাত সাড়ে ৪টা থেকে অবস্থান করে বিভিন্ন স্লোগান দিচ্ছেন তারা। এ সময় উপাচার্যের কার্যালয়ের সামনে অর্ধশতাধিক আইন-শৃঙ্খলা বাহিনীকে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে।

অবস্থানরত ছাত্রলীগ নেতাকর্মীরা 'নুরুর দুই গালে, জুতা মারো তালে তালে', 'প্রহসনের নির্বাচন, মানি না মানব না', 'সিন্ডিকেটের নির্বাচন, মানি না মানব না', 'জামাত-শিবির রাজাকার, এই মুহূর্তে বাংলা ছাড়', 'একটা একটা শিবির ধর, ধইরা ধইরা জবাই কর' ইত্যাদি স্লোগান দিচ্ছেন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/12/1552349206778.jpg

এর আগে ভোর রাত সাড়ে ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো. আখতারুজ্জামান নুরুল ইসলাম নুরকে ভিপি হিসেবে ঘোষণার পর নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে বিক্ষোভ করে প্রতিবাদ জানান উপস্থিত ছাত্রলীগের নেতাকর্মীরা। সেখানে উপাচার্যকে রুদ্ধ করারও চেষ্টা করেন তারা। পরে সেখান থেকে ভিসি চত্বরে এসে অবস্থান নেন ছাত্রলীগ নেতাকর্মীরা।

এসএম হল শাখা ছাত্রলীগের নেতা আবু মো. সায়েম বার্তা২৪.কমকে বলেন, ‘শিবির নুরের সংসদ মানি না, কারণ এই ক্যাম্পাসে শিবির নিষিদ্ধ। এই নুরকে আমরা বয়কট করছি।’

ক্যাম্পাস এর আরও খবর