Alexa

আবারও ভিসির বাসভবনের সামনে ছাত্রলীগ

আবারও ভিসির বাসভবনের সামনে ছাত্রলীগ

ভিসির বাসভবনের সামনে পুলিশের অবস্থান, ছাত্রলীগের বিক্ষোভ, ছবি: বার্তা২৪

সেন্ট্রাল ডেস্ক, বার্তা ২৪.কম

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি পদের ফলাফল প্রত্যাখ্যান করে মঙ্গলবার (১২ মার্চ) সকাল থেকে আবারও বিক্ষোভ মিছিল ও ভিসি বাসভবনের সামনে অবস্থান নিয়ে প্রতিবাদ করছে ক্ষমতাসীন দল সমর্থিত বাংলাদেশ ছাত্রলীগ।

সকাল থেকেই তারা ছোট ছোট মিছিল আকারে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনের সামনে আসতে শুরু করেন। এদের মধ্যে কিছু সংখ্যক ছাত্রলীগ সমর্থিত শিক্ষার্থী রাস্তায় টায়ার জালিয়ে প্রতিবাদ করেন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/12/1552368664918.jpg

উপাচার্যের বাসভবনের সামনে অবস্থান নেয়া ছাত্রলীগের কর্মীরা একের পর এক স্লোগান দিতে থাকেন। অবস্থানরত ছাত্রলীগ নেতাকর্মীরা 'নুরুর দুই গালে জুতা মারো তালে তালে', 'প্রহসনের নির্বাচন, মানি না মানব না', 'সিন্ডিকেটের নির্বাচন, মানি না মানব না', 'জামাত-শিবির রাজাকার, এই মুহূর্তে বাংলা ছাড়', 'একটা একটা শিবির ধর, ধইরা ধইরা জবাই কর' ইত্যাদি স্লোগান দিচ্ছেন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/12/1552368678938.jpg

ভিসির বাসভবনের নিরাপত্তায় তিন শতাধিক পুলিশ মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, ছাত্রলীগ সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে ছাত্রলীগ মনোনীত সহ-সভাপতি (ভিপি) প্রার্থী রেজোয়ানুল হক শোভনকে হারিয়ে ডাকসুর সভাপতি নির্বাচিত হন বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের প্রার্থী ও কোটা সংস্কার আন্দোলনের নেতা নুরুল হক নুর।

ক্যাম্পাস এর আরও খবর