Alexa

জবিসাসের সভাপতি হুমায়ুন ও সম্পাদক লতিফ

জবিসাসের সভাপতি হুমায়ুন ও সম্পাদক লতিফ

বাঁ থেকে, জবিসাসের নবনির্বাচিত সভাপতি হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক লতিফুল ইসলাম, ছবি: সংগৃহীত

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (জবিসাস) নির্বাচনে সভাপতি পদে হুমায়ুন কবির ও সাধারণ সম্পাদক পদে লতিফুল ইসলাম নির্বাচিত হয়েছেন। তারা দুইজন যথাক্রমে দৈনিক যুগান্তর ও দৈনিক সমকালের জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) প্রতিনিধি।

বৃহস্পতিবার (১৪ মার্চ) ভোট গ্রহণ শেষে দুপুরে সমিতির নয় পদের ফলাফল ঘোষণা করা হয়। এর আগে, সকাল সাড়ে ১১টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত সাংবাদিক সমিতির কক্ষে ভোট গ্রহণ করা হয়।

বাকি সাতটি পদের মধ্যে সহ-সভাপতি হিসাবে বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি রাশেদ হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক আজকালের প্রতিনিধি ইসমাইল হোসাইন, সাংগঠনিক সম্পাদক পদে সাহাদাৎ হোসেন রাহাত, অর্থ সম্পাদক পদে রবিউল আলম, দপ্তর প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে দৈনিক ইত্তেফাকের প্রতিনিধি এহসানুল মাহবুব জোবায়ের এবং কার্যনির্বাহী সদস্য পদে শেয়ার বিজের প্রতিনিধি হারুনুর রশিদ ও ভোরের পাতার প্রতিনিধি মাসুম বিল্লাহ নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে নয়টি পদের জন্য ২১ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোটার ছিলেন ৩১ জন। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রক্টর ড. নূর মোহাম্মদ ও নির্বাচন বাস্তবায়ন কমিটির সদস্য হিসেবে ছিলেন সহকারী প্রক্টর মোস্তফা কামাল। দুপুর ৩টার দিকে উপাচার্যের কনফারেন্স রুমে ফলাফল ঘোষণা করেন উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

আপনার মতামত লিখুন :