Alexa

নিরাপদ সড়কের দাবিতে রাবি শিক্ষার্থীদের বিক্ষোভ

নিরাপদ সড়কের দাবিতে রাবি শিক্ষার্থীদের বিক্ষোভ

নিরাপদ সড়কের দাবিতে রাবি শিক্ষার্থীদের বিক্ষোভ / ছবি: বার্তা২৪

রাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

রাজধানীর নর্দ্দা এলাকায় যমুনা ফিউচার পার্কের সামনে বাসচাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহতের ঘটনার প্রতিবাদ ও নিরাপদ সড়কের দাবিতে দ্বিতীয় দিনের মতো বিক্ষোভ মিছিল করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২১ মার্চ) বেলা ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে থেকে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। এতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের দেড় শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন। মিছিল থেকে শিক্ষার্থীরা নিহতের ঘটনাকে তদন্ত করা এবং সুষ্ঠু বিচারের দাবি জানান।

এর আগে বুধবার (২০ মার্চ) একই দাবিতে ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ, ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন করে শিক্ষার্থীরা।

উল্লেখ্য, মঙ্গলবার (১৯ মার্চ) সকালে রাজধানীর নর্দ্দা এলাকায় যমুনা ফিউচার পার্কের সামনে সুপ্রভাত পরিবহনের একটি বাসের চাপায় নিহত হন বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ছাত্র আবরার আহমেদ চৌধুরী। এরপর থেকে সারাদেশে শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবিতে বিক্ষোভ মিছিল করে শুরু করেন।

ক্যাম্পাস এর আরও খবর