Alexa

আন্ত:বিশ্ববিদ্যালয় বাস্কেটবলে চ্যাম্পিয়ন জাবি

আন্ত:বিশ্ববিদ্যালয় বাস্কেটবলে চ্যাম্পিয়ন জাবি

চ্যাম্পিয়ন জাবি বাস্কেটবল টিম, ছবি: বার্তা২৪.কম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত মাসব্যাপী আন্ত:বিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের বাস্কেটবলে চ্যাম্পিয়ন হয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়।

ফাইনালে কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয় (ইবি) বাস্কেটবল টিমকে ৭০-৫৭ পয়েন্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে জাবি। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এ টুর্নামেন্টের আয়োজন করে।

সোমবার (৮ এপ্রিল) বেলা ১২টায় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বাস্কেটবল মাঠে খেলাটি শুরু হয়।

ফাইনাল খেলা মোট চার কোয়ার্টারে অনুষ্ঠিত হয়। খেলার উদ্বোধন করেন ব্যারিস্টার ফজলে নূর তাপস এমপি। টুর্নামেন্টে সর্বোচ্চ স্কোরারের পুরস্কার পেয়েছেন জাবির সজীব। এছাড়া প্লেয়ার অফ দ্যা টুর্নামেন্ট হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের তামিম।

পুরস্কার বিতরণী অনুষ্ঠান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের সদস্য নাহিম রাজ্জাক।

তিনি বলেন, 'মাদকমুক্ত বাংলাদেশ এবং বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে যুব মন্ত্রণালয়ের এমন আয়োজন করার জন্য মন্ত্রণালয়কে আমরা ধন্যবাদ জানাচ্ছি। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ও ইসলামী বিশ্ববিদ্যালয় বাস্কেটবল টিমকে অভিনন্দন এমন প্রতিযোগিতাপূর্ণ খেলা উপহার দেওয়ার জন্য।'

বঙ্গবন্ধু আন্ত:বিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের বাস্কেটবল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায় জাবি বাস্কেটবল টিমকে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম।

আপনার মতামত লিখুন :

ক্যাম্পাস এর আরও খবর