Alexa

শাবিপ্রবি প্রেসক্লাবের ‘বাংলা বর্ষপঞ্জিকা’র মোড়ক উন্মোচন

শাবিপ্রবি প্রেসক্লাবের ‘বাংলা বর্ষপঞ্জিকা’র মোড়ক উন্মোচন

বাংলা বর্ষপঞ্জিকার মোড়ক উন্মোচন করছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, ছবি: বার্তা২৪.কম

শাবিপ্রবি করেসপন্ডেন্ট,  বার্তা২৪.কম:

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের উদ্যোগে বাংলা নববর্ষ ১৪২৬ উপলক্ষে বাংলা বর্ষপঞ্জিকার মোড়ক উন্মোচন করা হয়েছে।

রোববার দুপুর আড়াইটায় বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের কার্যালয়ে বর্ষপঞ্জিকার মোড়ক উন্মোচন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি জিয়াউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে উপাচার্য বলেন, বাংলা বর্ষপঞ্জিকা তৈরি করা খুব প্রশংসার একটি বিষয়। আবহমান কাল ধরে বাংলার ইতিহাস ঐতিহ্যকে ধারণ করে এমন বিভিন্ন বিষয় নিয়ে সাজিয়ে বর্ষপঞ্জিকা তৈরি করায় সাংবাদিকদের ধন্যবাদ জানাচ্ছি।

এসময় কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক জহীর উদ্দিন আহমেদ, বিশ্ববিদ্যালয় ক্লাবের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. খায়রুল ইসলাম, সহকারী প্রক্টর সামিউল ইসলাম ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফয়জুল্লাহ ওয়াসিফ, প্রেসক্লাবের সভাপতি জিয়াউল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

ক্যাম্পাস এর আরও খবর