Alexa

ইবি ছাত্র ইউনিয়নের সভাপতি সবুজ, সম্পাদক সাদিক

ইবি ছাত্র ইউনিয়নের সভাপতি সবুজ, সম্পাদক সাদিক

নুরুন্নবি সবুজ ও জিকে সাদিক / ছবি: বার্তা২৪

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্র ইউনিয়নের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী নুরুন্নবি সবুজ এবং সাধারণ সম্পাদক হিসেবে বাংলা বিভাগের শিক্ষার্থী জি কে সাদিক মনোনীত হন।

‘তিমির ভেদে করব আমরা বিপ্লবী স্নান, তোমার আমার হাতে হবে অশুভ ম্লান’ এই শ্লোগানকে সামনে রেখে শনিবার (২০ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’তে ছাত্র ইউনিয়ন ইবি শাখার ১৫তম কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিল শেষে ১৬ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

দলীয় সূত্রে জানা যায়, সকাল ১১টায় শুরু হওয়া ১৫তম এ কাউন্সিলের উদ্বোধন ঘোষণা করেন ঝিনাইদহ জেলা উদীচী’র সভাপতি কে এম শরিফুল ইসলাম। এছাড়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইবি শাখা ছাত্র ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক শাহাদাত তিমির।

কেন্দ্রীয় কমিটির সদস্য ও ঝিনাইদহ জেলা ছাত্র ইউনিয়নের নেতৃবৃন্দদের পরামর্শক্রমে আগামী এক বছরের জন্য গঠিত এ কমিটির সদস্যরা হলেন- সহ সভাপতি মেহেদী হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক উর্মী খাতুন, রুমি নোমান, সাংগঠনিক সম্পাদক ইমানুল সোহান, দফতর ও কোষাধ্যক্ষ আজিজুল পিয়াস, শিক্ষা ও গবেষণা সম্পাদক মুহাম্মদ আনাস প্রমুখ।

অনুষ্ঠান শেষে দুপুরে নব গঠিত কমিটির সদস্যরা বিশ্ববিদ্যালয়ের স্মৃতিসৌধে বায়ান্নর ভাষা আন্দোলন ও একাত্তরের মুক্তিযুদ্ধে শহীদ হওয়ার সকল বীরদের প্রতি সম্মান জানিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

আপনার মতামত লিখুন :