Alexa

জেইউমুনা’র সভাপতি আশিক, সম্পাদক মৌমিতা

জেইউমুনা’র সভাপতি আশিক, সম্পাদক মৌমিতা

কাজী আশিকুর রহমান আরাফ ও তাসনুভা তাবাসসুম মৌমিতা / ছবি: বার্তা২৪

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় মডেল ইউনাইটেড নেশনস অ্যাসোসিয়েশন (জেইউমুনা)’র ২০১৯-২০ সেশনের জন্য ১৪ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী কাজী আশিকুর রহমান আরাফ এবং সাধারণ সম্পাদক হয়েছেন আইন ও বিচার বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী তাসনুভা তাবাসসুম মৌমিতা।

সোমবার (২২ এপ্রিল) সংগঠনটি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহসভাপতি তাসনিম ইসলাম পৃথু এবং চঞ্চল মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম হোসাইন, সাংগঠনিক সম্পাদক তাসনীম দিশি, কোষাধ্যক্ষ আনিকা তাহসিন মানিশা, প্রশাসন বিষয়ক সম্পাদক আসিফুল হক রাফি, যোগাযোগ বিষয়ক সম্পাদক মুশফিকা সুলতানা, করপোরেট মার্কেটিং এবং প্রমোশন বিষয়ক সম্পাদক রবি শংকর রথি, দক্ষতা উন্নয়ন বিষয়ক সম্পাদক চৈতি শাহরীন, মানব সম্পদ বিষয়ক সম্পাদক কামরান হোসাইন, গবেষণা এবং উন্নয়ন বিষয়ক সম্পাদক সুমাইয়া রোকনী, ডকুমেন্টশন বিষয়ক সম্পাদক নুসরাত জাহান মিম এবং লজিস্টিকস বিষয়ক সম্পাদক সাব্বির হোসাইন।

উল্লেখ্য, ২০১৫ সালের ২০ এপ্রিল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় মডেল ইউনাইটেড ন্যাশনস্ অ্যাসোসিয়েশনের (জেইউমুনা) যাত্রা শুরু হয়।

আপনার মতামত লিখুন :