Alexa

বশেফমুপ্রবি সিন্ডিকেটের প্রথম সভা অনুষ্ঠিত

বশেফমুপ্রবি সিন্ডিকেটের প্রথম সভা অনুষ্ঠিত

ছবি: সংগৃহীত

জামালপুরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেফমুপ্রবি) সিন্ডিকেটের প্রথম সভা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সামসুদ্দিন আহমেদের সভাপতিত্বে বৃহস্পতিবার (১৬ মে) বিকেলে রাজধানীর ধানমন্ডিতে বিশ্ববিদ্যালয়ের লিয়াজোঁ কার্যালয়ের সভাকক্ষে এ সভা হয়।

সভা শুরুতে সিন্ডিকেট সভাপতি ও উপাচার্য ড. সামসুদ্দিন আহমেদ উপস্থিত সদস্যদের ধন্যবাদ জানান। এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট নিহত সবার আত্মার মাগফেরাত কামনা করে সভার শুরু করেন তারা।

এসময় বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য মির্জা আজম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. সামাদ, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য অধ্যাপক ড. এম শাহ নওয়াজ আলি, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. রোস্তম আলী, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান খান, বশেফমুবিপ্রবি’র সমাজকর্ম বিভাগের বিভাগীয় চেয়ারম্যান ড. এএইচএম মাহবুবুর রহমান, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের যুগ্ম সচিব সৈয়দ আলী রেজা, বশেফমুবিপ্রবি’র রেজিস্ট্রার খন্দকার হামিদুর রহমান, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (নিরীক্ষা ও আইন) মাহবুব-উল-ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মুহাম্মদ আকবর হুসাইন, অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সিরাজুন নূর উপ-রেজিস্ট্রার মহিউদ্দিন মোল্লা চৌধুরী, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার খন্দকার হামিদুর রহমান এবং অর্থ ও হিসাব বিভাগের পরিচালক ড. আব্দুর রেজ্জাক উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

ক্যাম্পাস এর আরও খবর