Alexa

সুবিধাবঞ্চিত ১০০ শিশুকে ঈদ-উপহার দিল ইস্টার্ন ইউনিভার্সিটি

সুবিধাবঞ্চিত ১০০ শিশুকে ঈদ-উপহার দিল ইস্টার্ন ইউনিভার্সিটি

ছবি: সংগৃহীত

সুবিধাবঞ্চিত ১০০ শিশুকে উন্নত মানের খাবার ও ঈদের নতুন পোশাক দিয়েছে ইস্টার্ন ইউনিভার্সিটি। ‘সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি’ শীর্ষক এক অনুষ্ঠানে এসব উপহার তাদের হাতে তুলে দেয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

ক্যাম্পাসের সেমিনার হলে গত মঙ্গলবার (২১ মে) ওই অনুষ্ঠানের আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের সোশ্যাল ওয়েলফেয়ার ক্লাব। অনুষ্ঠানে এমন উদ্যোগের যৌক্তিকতা তুলে ধরেন বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও ক্লাবটির সমন্বয়ক ড. শারমিন ইসলাম।

Eastern University

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইন। বিশেষ অতিথি ছিলেন ট্রেজারার এ এস মাহমুদ। এছাড়া, আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. আশরাফ হোসেইন, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক বিতান ভট্টাচার্য, পরীক্ষা নিয়ন্ত্রক দেওয়ান আমানা সুলতানা, ক্যারিয়ার সার্ভিস অ্যান্ড ইন্টারন্যাশনাল অফিসের পরিচালক সালমান হায়দার এবং স্টুডেন্টস অ্যাফেয়ার্স অফিসের সহকারী পরিচালক সোহেল রানা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সুবিধাবঞ্চিত শিশুদের তালিকা প্রণয়নের কাজ শুরু হয় রমজান মাসের প্রথম থেকে। তাদের জন্য উন্নত মানের খাবার ও নতুন পোশাক কেনার কাজে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সব সদস্য, উপাচার্য, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং সর্বোপরি শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে সহায়তা করেন।

আপনার মতামত লিখুন :