মাকে বাঁচাতে সাহায্যের আবেদন

Shimul
মুন্নীর মা, ছবি: সংগৃহীত

মুন্নীর মা, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ব্রেইন টিউমারে আক্রান্ত মায়ের জন্য সাহায্যের আবেদন করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্রী উম্মে সালমা মুন্নী।

যত দ্রুত সম্ভব তার মায়ের অপারেশন করাতে হবে। আর এজন্য দরকার সাড়ে চার লাখ টাকা। কিন্তু তার দিনমজুর বাবা মিজানুর রহমানের পক্ষে এতো টাকা যোগাড় করা সম্ভব নয়। মুন্নীরা চার ভাই-বোন। বড় ভাই ডিপ্লোমা শেষ করে সদ্য একটি ছোট চাকরিতে ঢুকেছেন। তার পক্ষেও এতো টাকা যোগাড় করা সম্ভব নয়। মূলত এখনও তার বাবার একার রোজগারেই চলে ছয়জনের সংসার।

ঈদের পর ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্বদ্যিালয় হাসপাতালে মুন্নীর মায়ের অপারেশন করার কথা। এজন্য মুন্নী তার মায়ের জন্য সমাজের বিত্তবানদের কাছে সহায়তার হাত বাড়িয়েছেন।

মুন্নীদের বাড়ি নীলফামারী জেলার জলঢাকা উপজেলার পূর্ব শিমুলবাড়ি গ্রামে। তার বাবা গায়ে খেটে চার সন্তানকে লেখাপড়া করাচ্ছেন। ছোট দুই সন্তান স্কুলে পড়ে।

মুন্নীর বাবা মিজানুর রহমান বলেন, চলতি মাসের শুরুর দিকে আমার স্ত্রীর ব্রেইন টিউমার ধরা পড়েছে। অপারেশনের জন্য প্রায় সাড়ে চার লাখ টাকা প্রয়োজন। কিন্তু আমাদের পরিবারের পক্ষে এই মুহূর্তে এই খরচ বহন করা সম্ভব নয়। সমাজের বিত্তবান মানুষেরা একটু এগিয়ে এলে আমরা তার চিকিৎসা করাতে পারতাম।

মুন্নীর মায়ের জন্য সাহায্য পাঠানোর ঠিকানা: বিকাশ-০১৭১৭৮১৪৩১৭, ০১৭৭০১৩০৭২৫ (পারসোনাল), রকেট-০১৭৭০১৩০৭২৫৬, এছাড়া যোগাযোগের জন্য মুন্নীর বাবার মোবাইল নম্বর-০১৭২৪৫৬৩৩৯৭।

আপনার মতামত লিখুন :