আড়ংয়ের শার্ট পুড়িয়ে রাবি শিক্ষার্থীর প্রতিবাদ

রাবি করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
আড়ংয়ের শার্ট পুড়িয়ে রাবি শিক্ষার্থীর প্রতিবাদ / ছবি: ফেসবুক

আড়ংয়ের শার্ট পুড়িয়ে রাবি শিক্ষার্থীর প্রতিবাদ / ছবি: ফেসবুক

  • Font increase
  • Font Decrease

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারকে বদলি করার প্রতিবাদে শার্টে আগুন দিয়ে আড়ং বর্জনের ডাক দিয়েছেন সজীব ওয়াফি নামের রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। তবে মনজুর মোহাম্মদ শাহরিয়ারের বদলির আদেশ স্থগিত করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

মঙ্গলবার দুপুরে শার্ট পোড়ানোর ছবিটি ফেসবুকে প্রকাশ করে রাবি শিক্ষার্থ তার ফেসবুক ওয়ালে লিখেন, ‘আড়ংয়ের নিয়মিত গ্রাহক ছিলাম বলতে গেলে। লুটপাট যখন জায়েজ করা হবে, গণমানুষের উপর খবরদারি চলবে, শোষণ চলবে, তখন ঈদের নতুন জামা পুড়িয়ে হলেও আড়ং বর্জনের ডাক দিলাম....!!’

এর আগে গত সোমবার (৩ জুন) আড়ংয়ের উত্তরা শাখায় একই পোশাক এক সপ্তাহেরও কম সময়ের ব্যবধানে প্রায় দ্বিগুণ দাম বাড়ানোর অভিযোগে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে আউটলেটটি ২৪ ঘণ্টার জন্য বন্ধ করে দেওয়া হয়।

 https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jun/04/1559646694426.jpg

এরপর আউটলেটটি বন্ধ ঘোষণা করার কয়েক ঘণ্টা পরই ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারকে বদলির আদেশ দিয়ে প্রজ্ঞাপন জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়। প্রজ্ঞাপনে আগামী ১৩ জুনের মধ্যে তাকে নতুন কর্মস্থলে যোগদানের নির্দেশ দেওয়া হয়।

পরে এ নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে তীব্র সমালোচনা শুরু হলে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের উপপরিচালকের বদলির আদেশ প্রত্যাহারের ঘোষণা দেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জনাব ফরহাদ হোসেন দোদুল।

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর