ছিনতাইয়ে ব্যর্থ হয়ে রাবি শিক্ষার্থীকে ছুরিকাঘাত

রাবি করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ছিনতাইয়ে ব্যর্থ হয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। আহতাবস্থায় তাকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

রোববার (১৪ জুলাই) রাতে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়ামের পেছনে মাদার বখশ হল সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী শিক্ষার্থীর নাম সাইদুর রহমান। তিনি ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী এবং বিশ্ববিদ্যালয়ের মাদার বখশ হলের আবাসিক শিক্ষার্থী।

সাইদুর রহমান জানান, ক্যাম্পাসে প্রয়োজনীয় কাজ শেষে স্টেডিয়ামের পেছন দিয়ে হলে ফিরছিলেন তিনি। মাদার বখশ হলের কাছাকাছি যেতেই তিন দিক থেকে নয়জন ছিনতাইকারী তার পথরোধ করে। ছিনতাইকারীদের দুজন তাকে ধরে রাখেন এবং একজন ছুরি দিয়ে ঘাড়ে আঘাত করেন।

তিনি বলেন, ‘ছিনতাইকারীদের ছুরিকাঘাত ও উপর্যুপরি লাথি, কিল ঘুষিতে আমি জ্ঞান হারিয়ে ফেলি। প্রায় ১৫ মিনিট পর জ্ঞান ফিরলে আমি বন্ধুদের ফোন দেই। তারা উদ্ধার করে আমাকে মেডিকেলে নিয়ে যায়। পুরো ঘটনা মাত্র কয়েক মিনিটের মধ্যে ঘটে যায়। কাউকে চিনতে পারিনি।’

জানতে চাইলে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান বলেন, ‘অনেক দিন ধরেই এরকম কোনো ঘটনা ছিল না। তারপরও একটা অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। পুলিশ প্রশাসনকে জানিয়েছি ব্যবস্থা নিতে। আমাদেরকে ঘটনাগুলো এড়াতে আরও সচেতন থাকতে হবে।’

আপনার মতামত লিখুন :