যশোর ক্যান্টনমেন্ট কলেজে সুবর্ণ জয়ন্তীর নিবন্ধন শুরু

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

'এসো স্মৃতির প্রাঙ্গণে, মিলি প্রীতির বন্ধনে' স্লোগানে চলতি বছরের ডিসেম্বরের ২৮ ও ২৯ তারিখে পালিত হতে যাচ্ছে ঐহিত্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ক্যান্টনমেন্ট কলেজ যশোরের সুর্বণ জয়ন্তী।

সুবর্ণ জয়ন্তীতে অংশগ্রহণের জন্য ইতোমধ্যেই চালু হয়েছে নিবন্ধন প্রক্রিয়া। অনলাইনে অথবা কলেজ প্রাঙ্গণ/নিবন্ধন বুথে গিয়ে নিবন্ধন সম্পন্ন করার সুযোগ পাচ্ছেন প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা।

অনলাইনে রেজিস্ট্রেশন করতে এই লিংকে ক্লিক করে http://www.jcc.edu.bd/?page_id=4578 অথবা সরাসরি কলেজের ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এরপর বিস্তারিত তথ্য দিয়ে এবং নিবন্ধন ফি জমাদানের রশিদ ও ছবি আপলোড করে নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করা যাবে।

কলেজ প্রাঙ্গণে এবং যশোরের দড়াটানা মোড়েও রয়েছে নিবন্ধন বুথ। কেউ চাইলে অনলাইন থেকে ফরম প্রিন্ট দিয়ে তা পূরণ করে কলেজে বা নিবন্ধন বুথে জমা দিতে পারবেন। কলেজ বা নিবন্ধন বুথ থেকেও ফরম সংগ্রহের সুযোগ রয়েছে।

এইচএসসি পাশের সালের ওপর ভিত্তি করে শিক্ষার্থীদের জন্য তিন ধরনের নিবন্ধন ফি ধার্য করা হয়েছে। কলেজের ওয়েব সাইটে এ সংক্রান্ত বিস্তারিত তথ্য রয়েছে। প্রযোজ্য নিবন্ধন ফি ডাচ বাংলা ব্যাংক অ্যাকাউন্ট, ট্রাস্ট ব্যাংক অ্যাকাউন্ট অথবা বিকাশের মাধ্যমে পরিশোধ করতে হবে। অ্যাকাউন্টের তথ্য কলেজের ওয়েবসাইটে পাওয়া যাবে।

প্রাক্তন শিক্ষার্থীরা স্বামী/স্ত্রী এবং সন্তানসহ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন। ২০ নভেম্বর ২০১৯ পর্যন্ত সুবর্ণ জয়ন্তীতে অংশগ্রহণের জন্য নিবন্ধন সম্পন্ন করার সুযোগ থাকবে।

আপনার মতামত লিখুন :