বেসিক ব্যাংকে কর্মকর্তা নিয়োগ

রাষ্ট্রীয় মালিকানাধীন বেসিক ব্যাংক লিমিটেডে কর্মকর্তা নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (আইসিটি)- সফটওয়্যার ইঞ্জিনিয়ার পদে চারজন, নেটওয়ার্ক সিকিউরিটি স্পেশালিস্ট একজন, ডাটাবেজ অ্যাডমিনিস্ট্রেটর একজন এবং অফিসার (আইসিটি)-ইওডি স্পেশালিস্ট পদে তিনজন সহ চার পদে নয়জনকে নিয়োগ দেয়া হবে।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (আইসিটি) পদগুলোতে আবেদনের জন্য প্রার্থীদের বা বিএসসি ইন কম্পিউটার সায়েন্স/ ইঞ্জিনিয়ারিং ডিগ্রি এবং সংশ্লিষ্ট কাজে এক বছরের অভিজ্ঞতা থাকা লাগবে। নেটওয়ার্ক সিকিউরিটি স্পেশালিস্ট এবং ডাটাবেজ অ্যাডমিনিস্ট্রেটর পদের প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লেখিত প্রশিক্ষণ বা পেশাগত দক্ষতা থাকতে হবে।

অফিসার (আইসিটি)-ইওডি স্পেশালিস্ট পদে মাস্টার্স বা চার বছর মেয়াদী স্নাতক ডিগ্রিসহ দুই বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন।

সব পদের প্রার্থীদের শিক্ষাক্ষেত্রে কমপক্ষে একটি প্রথম বিভাগ বা সমমানের সিজিপিএ থাকতে হবে। কোনো তৃতীয় বিভাগ থাকা যাবে না।

অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (আইসিটি) পদগুলোতে প্রতি মাসে ৫০ হাজার টাকা এবং অফিসার (আইসিটি) পদে ৪০ হাজার টাকা বেতন এবং প্রতিষ্ঠানের নিয়মানুযায়ী অন্যান্য সুযোগ সুবিধা দেয়া হবে।

যোগ্য প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদনপত্র পাঠাতে হবে 'মহাব্যবস্থাপক, ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়, বাংলাদেশ ব্যাংক, প্রধান কার্যালয়, ঢাকা' ঠিকানায়। আবেদনপত্র পাঠানো যাবে ২০ মে পর্যন্ত।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন

/uploads/files/gLxG1vYUf7qG2y4RtCrKWOvIjSbda0XUx02kV7qw.jpeg

ক্যারিয়ার এর আরও খবর