পায়রা বন্দরে পাঁচ পদে চাকরির সুযোগ

যেসব পদে নিয়োগ

পাইলট পদে ১ জন, সিনিয়র হাইড্রোগ্রাফার (ফিল্ড) পদে ১ জন, সিনিয়র সহকারী প্রধান (প্রোগ্রামিং অ্যান্ড এপ্রাইজাল) ১ জন, উপ-পরিচালক (বাজেট) ১ জন এবং উপ-পরিচালক (অডিট) পদে ১ জনকে নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা

পাইলট পদে আবেদনের জন্য মাস্টার (এফজি) বা প্রথম শ্রেণি (ডেক) কম্পিটেন্সি সার্টিফিকেটসহ বিদেশগামী জাহাজের প্রথম মেট হিসেবে দুই বছরের অভিজ্ঞতা অথবা তৃতীয় শ্রেণির (ডেক) কম্পিটেন্সি সার্টিফিকেটসহ বিদেশগামী জাহাজে আট বছরের সামুদ্রিক অভিজ্ঞতা থাকতে হবে।

সিনিয়র হাইড্রোগ্রাফার (ফিল্ড) পদে গণিত, ফলিত গণিত, ভূগোল, পদার্থ বিজ্ঞান, রসায়ন, ফলিত পদার্থবিজ্ঞানে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি অথবা দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি এবং দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি এবং হাইড্রোগ্রাফী সংক্রান্ত বিষয়ে পাঁচ বছরের বাস্তব অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন।

সিনিয়র সহকারী প্রধান (প্রোগ্রামিং অ্যান্ড এপ্রাইজাল) পদে আবেদনের জন্য অর্থনীতি বা পরিসংখ্যানে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি অথবা দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি এবং দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রিধারী এবং পাঁচ বছরের অভিজ্ঞতা থাকা লাগবে।

উপ-পরিচালক (বাজেট) এবং উপ-পরিচালক (অডিট) পদে হিসাববিজ্ঞান, ফিন্যান্স, মার্কেটিং, ব্যবস্থাপনা বা অর্থনীতিতে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি অথবা দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি এবং দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি অথবা অ্যাকাউন্টিং বা ফিন্যান্সে মেজরসহ এমবিএ বা সমমানের ডিগ্রিধারী এবং পাঁচ বছরের অভিজ্ঞতাসম্পন্নরা আবেদনের সুযোগ পাবেন।

বেতন

পদগুলোতে নিয়োগপ্রাপ্তরা জাতীয় বেতনস্কেল ২০১৫ অনুযায়ী, ৩৫ হাজার ৫০০ টাকা থেকে ৬৭ হাজার ১০ টাকা স্কেলে বেতন পাবেন।

আবেদনের নিয়ম

প্রার্থীরা অনলাইনে ppa.teletalk.com.bd ওয়েবসাইটে দেয়া অনলাইন ফরম পূরণ করে আবেদন করতে পারবেন। আবেদন করতে হবে ১১ জুন বিকাল ৫ টার মধ্যে।

/uploads/files/LUWud4e10Sauerfvb1QBNZv6aoC1DuHVmhHMKkmt.jpeg

 

ক্যারিয়ার এর আরও খবর

//election count down //sticky sidebar