Alexa

রোমাঞ্চ ছড়ানো ম্যাচে নেইমারদের হারাল লিভারপুল

রোমাঞ্চ ছড়ানো ম্যাচে নেইমারদের হারাল লিভারপুল

হাসিমুখেই মাঠ ছাড়লেন লিভারপুলের ফুটবলাররা

কেউ কারে নাহি ছাড়ে সমানে সমান! ঠিক তাই, এমনই চলছিল খেলা। মনে হচ্ছিল ড্র-ই বুঝি হতে যাচ্ছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) আর লিভারপুল লড়াই। কিন্তু শেষ মূহুর্তের জন্য এতো চমক জমা আছে কে জানতো?

যার খেলার কথাই ছিল না সেই রবার্তো ফিরমিনো মাঠে নামলেন। চোখের সমস্যা কাটিয়ে ইনজুরি টাইমে অসাধারন এক গোল করে অলরেডদের এনে দিলেন মনে রাখার মতো এক জয়। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে এবারের মৌসুমের শুরুটা হল রোমাঞ্চ ছড়ানো সাফল্যে। ‘সি’ গ্রুপের ম্যাচে ফরাসি এই ক্লাবটিকে হারিয়েছে গতবারের রানার্স আপ লিভারপুল।

মঙ্গলবার রাতে এনফিল্ডে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে পিএসজির বিপক্ষে লিভারপুল পেল ৩-২ গোলের জয়। ম্যাচটা নেইমার-মোহাম্মদ সালাহ'র বলা হলেও হতাশ করেছেন দু'জনই!

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Sep/19/1537331816201.jpeg

চ্যাম্পিয়ন্স লিগে মঙ্গলবার ‘সি’ গ্রুপের আরেক ম্যাচে সার্বিয়ার রেড স্টার বেলগ্রেডের সঙ্গে গোলশূন্য ড্র করেছে ইতালির ক্লাব নেপোলি। আবার ‘এ’ গ্রুপের ম্যাচে ফরাসি ক্লাব মোনাকোকে ২-১ গোলে হারিয়েছে স্পেনের আতলেতিকো মাদ্রিদ। গ্রুপের আরেক ম্যাচে বেলজিয়ামের ক্লাব ব্রুজের বিপক্ষে ১-০ গোলে জিতেছে জার্মান জায়ান্ট বরুসিয়া ডর্টমুন্ড।

মঙ্গলবার ‘ডি’ গ্রুপের খেলায়  লোকোমোতিভ মস্কোর বিপক্ষে ৩-০ গোলে জিতেছে তুরস্কের গালাতাসারে। জার্মানির শালকের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে পর্তুগিজ ক্লাব পোর্তো।

তবে আলোচনায় ছিল লিভারপুল-পিএসজি দ্বৈরথ।  কিন্তু এই লড়াইয়ের উত্তেজনায় জল ঢেলে দেন ড্যানিয়েল স্টারিজ আর জেমস মিলনার। এরপর ব্যবধান কমান টমাস মুনিয়ের। তারপর কিলিয়ান এমবাপে দ্বিতীয়ার্ধে সমতা ফেরান ম্যাচে। তবে শেষ বেলায় ফিরমিনোর ম্যাজিক গোলে হাসিমুখে মাঠ ছাড়ে লিভারপুল।

ইংলিশ প্রিমিয়ার লিগের অাগের ম্যাচেই  চোখে আঘাত পেয়েছিলেন ফিরমিনো। এই ম্যাচে তার খেলা নিয়ে ছিল শঙ্কা। কিন্তু কোচ ইয়ুর্গেন ক্লপ তুরুপের তাস হিসেবে তাকে শেষ মূহুর্তের জন্য রেখে দিয়েছিলেন। ম্যাচের ৭৪তম মিনিটে স্টারিজকে উঠিয়ে এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ফিরমিনোকে মাঠে নামান ক্লপ।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Sep/19/1537331842905.jpg

আর ইনজুরি সময়ে এসে লিভারপুল ভক্তদের মনে স্বস্তি এনে দেন তিনি। সতীর্থ ভার্জিল ফন ডাইকের বাড়ানো পাস থেকে বল পেয়ে তার অসাধারন গোলে আনন্দে ভেসে যায় এনফিল্ড। জয় নিয়ে মাঠ ছাড়ে মোহাম্মদ সালাহ'র দল। একটুর জন্য পয়েন্ট না পাওয়ার হতাশা সঙ্গী করে প্যারিসে ফিরে গেলেন নেইমার-এমবাপেরা।

আপনার মতামত লিখুন :