Alexa

নেইমারের হ্যাটট্রিকে পিএসজির গোল উৎসব

নেইমারের হ্যাটট্রিকে পিএসজির গোল উৎসব

বল পায়ে যাদু দেখালেন নেইমার

অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষকে পেয়ে রীতিমতো গোল উৎসবে মেতে উঠল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। সুযোগ কাজে লাগালেন নেইমারও। দলের এই ব্রাজিলিয়ান মহা তারকা তুলে নিলেন হ্যাটট্রিক। সঙ্গে গোল পেলেন কিলিয়ান এমবাপে, অ্যাঞ্জেল ডি মারিয়া ও এডিনসন কাভানি।

সব মিলিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে স্টার বেলগ্রেডের বিপক্ষে হেসে-খেলে জয় তুলে নিয়েছে পিএসজি। বুধবার প্যারিসে ‘সি’ গ্রুপের ম্যাচে সার্বিয়ার ক্লাবটির বিপক্ষে ৬-১ গোলে জিতেছে তারা। এবারের চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুলের কাছে হারের ধাক্কা সামলে উঠলো ফরাসি ক্লাবটি।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Oct/04/1538627022752.jpg

ম্যাচের ২০তম মিনিটে পিএসজির গোলমুখ খুলে দেন নেইমার। তারপর উৎসব চলেছেই। দুই মিনিট না যেতেই আবারো গোল এই মহাতারকার। ৩৭তম মিনিটে কাভানির প্রচেষ্টায় ফের এগিয়ে যায় পিএসজি। তারপরও গোলক্ষুধা মিটেনি ফরাসি ক্লাবটির। ৪১তম মিনিটে টম মুনিয়ের ক্রস থেকে বল পেয়ে ব্যবধান বাড়াতে ভুল করেন নি দলের আর্জেন্টাইন ফুটবলার অ্যাঞ্জেল ডি মারিয়া।

গোল উৎসবে বেশ কয়েকটি সুযোগও হাতছাড়া করেছে পিএসজি। বিশেষ করে দ্বিতীয়ার্ধে নেইমার-এমবাপে সুযোগ কাজে লাগাতে পারেন নি। তবে ৭০তম মিনিটে ঠিকই গোল পেয়ে যান বিশ্বকাপ জয়ী তারকা এমবাপে। গোলের উৎস অবশ্য তৈরি করে দেন নেইমার।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Oct/04/1538627051232.jpg

তারপর অবশ্য মার্কাে মারিন ব্যবধানটা কমান। কিন্তু শেষ দিকে এসে হ্যাটট্রিক থেকে আটকাতে পারে নি রেড স্টার বেলগ্রেডের ফুটবলাররা। ৮১তম মিনিটে অসাধারণ এক গোলে আনন্দে মাতেন নেইমার। এরইমধ্য দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে ব্রাজিলিয়ানদের ফুটবলারদের ৩০ গোলের রেকর্ড ছুঁয়ে ফেলেন তিনি। যা এতোদিন ছিল কাকা'র।

‘সি’ গ্রুপের আরেক ম্যাচে লিভারপুলকে ১-০ গোলে হারিয়েছে নেপোলি। দুই ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে ইতালিয়ান ক্লাবটি। এরপরই আছে ৩ পয়েন্ট নিয়ে লিভারপুল। পিএসজির সমান পয়েন্ট নিয়ে গোল গড়ে পিছিয়ে আছে তৃতীয়স্থানে।

আপনার মতামত লিখুন :