বৃষ্টিতে শেষদিন খেলা হয়নি, সব ম্যাচ ড্র

বৃষ্টির দাপটে মাঠেই নামতে পারেন নি ক্রিকেটাররা

ঘুর্ণিঝড় তিতলির প্রভাব পড়েছে দেশের ক্রিকেটেও। ওয়ালটন জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ এবং শেষদিনের খেলা কোন মাঠেই গড়ায়নি। সকাল থেকে গুঁড়িগুঁড়ি বৃষ্টিতে ড্রেসিংরুমে লম্বা সময় ধরে অপেক্ষা করেন ক্রিকেটাররা। কিন্তু চার ভেন্যূর কোথায় শেষদিনের খেলা শুরু করা যায়নি। দ্বিতীয় রাউন্ডের সবগুলো ম্যাচই ড্র হয়েছে। এর মধ্যে টানা বৃষ্টিতে কক্সবাজারে সিলেট ও চট্টগ্রাম বিভাগের প্রথমদিনের খেলার পর বাকি তিনদিন কোন খেলাই শুরু করা যায়নি।

প্রথম স্তরের লিগের পয়েন্ট টেবিলে এখন শীর্ষে আছে রাজশাহী বিভাগ ও ঢাকা মেট্রোপলিশ দল। প্রথম স্তরের দুই রাউন্ডের ম্যাচে কোন দলই জেতেনি। কিন্তু ব্যাটিং-বোলিং পয়েন্ট মিলিয়ে দুই ম্যাচ শেষে রাজশাহী সবচেয়ে বেশি ৯.৪৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে। দুই ম্যাচে দুটি ড্রয়ে ঝুলিতে ৬.৪১ পয়েন্ট নিয়ে খুলনা বিভাগ আছে দ্বিতীয় স্থানে। সমান সংখ্যক ম্যাচে দুটি ড্র নিয়ে বরিশালের অবস্থান তৃতীয়। পয়েন্ট ৬.১১। চারদলের মধ্যে ৪.৭৩ পয়েন্ট নিয়ে রংপুর চতুর্থ স্থানে।

লিগের দ্বিতীয় স্তরের ম্যাচের পয়েন্ট টেবিলে ঢাকা মেট্রোপলিস ১৪.৭৫ পয়েন্ট নিয়ে সবার উপরে। দুই ম্যাচের ১টিতে জয় এবং ১টিতে জয় পেয়েছে ঢাকা মেট্রোপলিস দল। সমান ম্যাচে সমান জয় নিয়ে ঢাকা বিভাগ ১১.৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে। এক ম্যাচে হার ও এক ম্যাচে ড্র নিয়ে চট্টগ্রাম ও সিলেট বিভাগ যথাক্রমে তৃতীয় এবং চতুর্থ স্থানে। চট্টগ্রামের পয়েন্ট ৩.৫, সিলেটের ২.৫।

খেলা এর আরও খবর