৯৬ মিনিটে চেলসির গোল, জয় হাতছাড়া ম্যানইউর

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ইনজুরি সময়ের গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে চেলসি

ইনজুরি সময়ের গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে চেলসি

  • Font increase
  • Font Decrease

আক্ষেপ ছাড়া আর কীইবা করার আছে! ম্যাচটাতে জয়ের পথেই ছিল দল। মনে হচ্ছিল ম্যাচটা জিতেই যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু রোমাঞ্চটা জমা ছিল ইনজুরি সময়ের জন্য। ৯৬ মিনিটে এসে রেড ডেভিলরা সর্বনাশ দেখল! শনিবার চেলসি শেষ মুহুর্তে পাওয়া গোলেই ম্যানইউর সঙ্গে ২-২ গোলে ড্র করেছে।

অথচ স্ট্যামফোর্ড ব্রিজে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটিতে জিততেই যাচ্ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। হাসি মুখে মাঠ ছাড়ার প্রস্তুতি নিচ্ছিলেন কোচ হোসে মরিনহো। কিন্তু সাবেক ক্লাবের বিপক্ষে জেতা হল না।

খেলার প্রথমার্ধটা ছিল একেবারে সাদামাটা। তারমধ্যেই ২১তম মিনিটে এগিয়ে যায় চেলসি। উইলিয়ানের ভাসানো ক্রসে আন্টোনিও রুডিগার হেড (১-০)। কিন্তু তারপরই দুই জায়ান্টের লড়াই দেখে বিরক্তই হয়েছেণ ভক্তরা। কিন্তু ম্যাচের বয়স বাড়তেই পাল্টেছে মেজাজ।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Oct/20/1540053956508.jpg

এরপর অ্যান্থনি মার্শিয়াল প্রতিপক্ষের মাঠে অসাধারণ এক গোলে ফেরান সমতা। এক সময়ের সবচেয়ে দামি টিনেজ ফুটবলার ৫৫ মিনিটে চেলসি জালে বল পাঠিয়ে দেন (১-১)। দলকে এগিয়ে দেওয়ার কাজটাও করেন তিনি। ৭৩তম মিনিটে মার্কাস র‌্যাশফোর্ডের পাসে ১৫ গজ দূর থেকে তার অসাধারণ এক শট! মার্সিয়াল কোচ মরিনহোর আস্থার প্রতিদানই যেন দিলেন।

তারপর মনে হচ্ছিল স্ট্যামফোর্ড ব্রিজ থেকে বুঝি দারণ এক জয় নিয়ে ফিরবেন মরিনহো। দর্শকরাও যখন উৎসবের জন্য প্রস্তুত হচ্ছিল তখনই সেই গোল! রস বার্কলির গোল উত্তাল করে দেয় ব্লুজদের গ্যালারি। এমন রোমাঞ্চকর ড্র বুঝি চেলসির জন্য জয়ের মতোই!

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Oct/20/1540053986985.jpg

এরই পথ ধরে ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের শ্রেষ্টত্ব ধরে রাখল চেলসি। এখনো হার দেখেনি তারা। ৯ ম্যাচে ছয় জয় আর তিন ড্রয়ে তাদের পয়েন্ট ২১। ম্যানচেস্টার ইউনাইটেডের অর্জন ১৪ পয়েন্ট।

আপনার মতামত লিখুন :