সোলেরার হ্যাটট্রিক, সেমিতে বসুন্ধরা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
অনায়াসেই শেষ চারে বসুন্ধরা -বাফুফে

অনায়াসেই শেষ চারে বসুন্ধরা -বাফুফে

  • Font increase
  • Font Decrease

মৌসুমের প্রথম ফুটবল টুর্নামেন্টেই বিদেশী ফুটবলারদের জয়জয়কার। প্রায় প্রতি ম্যাচেই ত্রানকর্তা হচ্ছেন বিদেশী রিক্রুটরা। কোয়ার্টার ফাইনালেও সেই একই চিত্র। বসুন্ধরা কিংসের জয়ের নায়ক দেনিয়েল কলিনদ্রেস সোলেরা। কোস্টারিকা থেকে এই ফরোয়ার্ডকে উড়িয়ে এনেছে তারা। এই ফুটবলারের ম্যাজিকেই টিম বিজেএমসিকে উড়িয়ে ফেডারেশন কাপ ফুটবলের সেমিফাইনালে উঠে গেছে বসুন্ধরা।

রোববার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ৫-১ গোলে বিজেএমসিকে হারায় বসুন্ধরা। খেলার প্রথমার্ধেই হ্যাটট্রিক করে ফেলেন কলিনদ্রেস সোলেরা। দ্বিতীয়ার্ধে তৌহিদুল আলম সবুজ ও মতিন মিয়া গোল করলে হেসে খেলে জিতে টুর্নামেন্টের নতুন এই দল।

২০ নভেম্বর ফাইনালে উঠার লড়াইয়ে শেখ রাসেল ক্রীড়া চক্রের সঙ্গে লড়বে বসুন্ধরা।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Nov/11/1541944814726.jpg

স্কোরলাইনই বলে দিচ্ছে ম্যাচের শুরু থেকে শেষ পর্যন্ত দাপট ছিল বসুন্ধরার। খেলার দ্বিতীয় মিনিটেই সোলেরার ভলি থেকে ভেসে যাওয়া বল আশ্রয় নেয় বিজেএমসির জালে। ৯ মিনিটের মাথায় প্রতিপক্ষের রক্ষণ সীমানায় ফাটল ধরিয়ে ব্যবধানটা দ্বিগুণ করেন নেন সেই সোলেরা। বিস্ময়কর হলেও সত্য খেলার ১৫তম মিনিটেই হ্যাটট্রিক করে ফেলেন এই কোস্টারিকান ফুটবলার।

তারপরও অবশ্য গোলক্ষুধা মিটেনি বসুন্ধরার। ৬৯তম মিনিটে দলের হয়ে চতুর্থ গোলটি করেন সবুজ। এরপরের গোলটি করেন বদলী হিসেবে নামা মতিন। আর বিজেএমসির পক্ষে একমাত্র গোলটি করেন দলের নাইজেরিয়ান ফরোয়ার্ড স্যামসন ইলিয়াসু।

আপনার মতামত লিখুন :