ভালেন্সিয়াকে হারিয়ে সেরা পাঁচে রিয়াল

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
শিরোপা লড়াইয়ে ফিরছে রিয়াল মাদ্রিদ

শিরোপা লড়াইয়ে ফিরছে রিয়াল মাদ্রিদ

  • Font increase
  • Font Decrease

স্প্যানিশ প্রিমেরা লিগায় আবারো চেনা পথ খুঁজে নিয়েছে রিয়াল মাদ্রিদ। ভ্যালেন্সিয়াকে শনিবার রাতে হারিয়ে আরেকটু পথ এগিয়ে গেছে ফেভারিটরা। সান্টিয়াগো বার্নাব্যুতে ২-০ গোলে জয় তুলে নিয়েছে ফেভারিটরা। তবে স্কোর লাইন অবশ্য বলছে না ম্যাচটা জিততে বেশ বেগ পেতে হয়েছে তাদের। প্রথম গোলটা ছিল আত্মঘাতি। এরপর লুকাস ভাসকেস দ্বিগুণ করেন ব্যবধান।

জয়টা অবশ্য ভুলতে পারবেন না সান্টিয়াগো সোলারি। স্থায়ীভাবে রিয়াল মাদ্রিদের দায়িত্ব পেয়ে লিগে এটিই তার প্রথম জয়। এইবারের মাঠে ০-৩ গোলে হারের ধাক্কা সামলে জয়ে ফিরল তার দল।

শনিবার রাতে ম্যাচের ৮ মিনিটের মাথায় এগিয়ে যায় রিয়াল। অবশ্য ভালেন্সিয়া নিজেদের ভুলেই পিছিয়ে পড়ে। দানি কারভাহালের হেড ক্লিয়ার করতে গিয়ে উল্টো নিজেদের জালে পাঠিয়ে দেন ডেনমার্কের মিডফিল্ডার ড্যানিয়েল ভাসকেস। এই ব্যবধানটা ধরে রেখেই মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

৮৩তম মিনিটে এসে দ্বিতীয় গোলটি পেয়ে যায় রিয়াল। করিম বেনজেমার পাস থেকে বল পেয়ে নিশানা খুঁজে নেন ভাসকেস। এই জয় দিয়ে লা লিগায় আরেকটু এগিয়েছে রিয়াল। ১৪ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে সান্টিয়াগো বার্নাব্যুর ক্লাবটি। ২৬ পয়েন্ট নিয়ে শীর্ষে সেভিয়া। ২৫ পয়েন্ট নিয়ে এরপরই বার্সেলোনা। তৃতীয় স্থানে আছে আতলেতিকো মাদ্রিদ (২৪)।

আপনার মতামত লিখুন :