Alexa
independent day 2019

নতুন বছরেই আসছে নতুন অতিথি

নতুন বছরেই আসছে নতুন অতিথি

২০১৯ সালে বাবা হতে যাচ্ছেন পল পগবা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

২০১৮ সালটা কখনোই ভুলতে পারবেন না তিনি। এই বছরই হাতে ধরা দিয়েছে সোনার ট্রফি, বিশ্বকাপ। রাশিয়ায় বিশ্বসেরার সেই লড়াইয়ে ফ্রান্সের হয়ে লড়েছেন পল পগবা। তার দল ক্রোয়েশিয়াকে হারিয়ে জিতেছে বিশ্বকাপ ট্রফি। অবশ্য দেশের হয়ে সাফল্য পেলেও ক্লাব ফুটবলে হতাশাতেই কেটেছে তার। ম্যানচেস্টার ইউনাইটেডে সময়টা ভাল কাটেনি এই প্লেমেকারের।

বিদায়ী কোচ হোসে মরিনহোর সঙ্গে ঝামেলায় জড়িয়ে বেশির ভাগ সময়ই দলের বাইরেও থেকেছেন তিনি। তবে ম্যানইউর এই মহাতারকা ২০১৯ সালেই পাচ্ছেন সুখবর। অবশ্য ফুটবল মাঠে নয়, ব্যক্তিগত জীবনে আসছে আনন্দের মুহূর্ত। বাবা হতে যাচ্ছেন পগবা। নতুন বছরেই আসছে নতুন অতিথি!

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/29/1546056002795.jpg

তার প্রেমিকা মারিয়া সালাওয়েজ সন্তানসম্ভবা। সেদিন হাডার্সফিল্ডের বিপক্ষে ম্যাচে গ্যালারিতে দেখা গেল তাকে। ম্যাচে দুটো গোলও করলেন পগবা। ২৫ বছর বয়সী ফরাসি এই ফুটবলারের প্রেমিকা বলিভিয়ার। বেশ কিছুদিন ধরেই ভালবেসে একসঙ্গে থাকছেন দু'জন। এখন বিয়ে করার কথাও ভাবতে শুরু করেছেন তারা।

এদিকে পল পগবা ও কোচ হোসে মরিনহোর দ্বন্দ্বটাই ছিল এ বছরের অন্যতম আলোচিত বিষয়। এই দ্বন্দ্ব পগবাকে রিজার্ভ বেঞ্চে বসিয়ে রাখেন মরিনহো। যদিও এই পর্তুগিজ কোচ শেষ পর্যন্ত চাকরিটা বাঁচাতে পারেন নি। তিনি বিদায় নিতেই একাদশে ফিরেছেন পগবা। আর বল পায়ে চেনা ছন্দে দেখা যাচ্ছে পগবাকে।

খেলা এর আরও খবর