বাবার পথেই কী ছেলে!

বাবার পুরনো ক্লাবের জার্সিতে মেসির বড় ছেলে

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

কথায় আছে ছুটির দিনগুলো নাকি চটজলদিই ফুরিয়ে যায়! বড়দিনের ছুটি পেয়েই দেশে ছুটে গিয়েছিলেন লিওনেল মেসি। এরপর থেকেই স্ত্রী-সন্তানদের নিয়ে কাটছে মধুর সময়। ক্রিসমাস শেষে ইংরেজি নতুন বছরের উৎসবেও মেতে আছেন বার্সেলোনার এই মহাতারকা। সেই আনন্দ উদযাপনের কিছু স্থীরচিত্রও ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নিচ্ছেন এই আর্জেন্টাইন ফুটবলার।

যেখানে দেখা যাচ্ছে স্ত্রী-সন্তানদের নিয়ে আয়েশে বসে আছেন মেসি। মেসির ৬ বছরের ছেলে থিয়াগোর গায়ে নিওয়েলস ওল্ড বয়েজ ক্লাবের জার্সি। এই ক্লাব খেলেই ফুটবলে হাতখড়ি মেসির। থিয়াগোর গায়ে সেই জার্সি দেখে গুঞ্জন-তবে কি বাবার পথেই হাটবে ছেলে?

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/31/1546267550392.PNG

২০০১ সালে বার্সেলোনা হয়ে পথচলা শুরু মেসির। তার আগে ছোটবেলা কেটেছে নিওয়েলস ওল্ড বয়েজ ক্লাবে। ছয় বছর খেলেছিলেন সেই ক্লাবে। এবার ছেলেও কি বিখ্যাত ক্লাবে নাম লেখাবেন? বাবার পথেই কী ছেলে! এই প্রশ্নের উত্তর অবশ্য সময়ই বলে দেবে।

তবে ফিফার ৫ বারের বিশ্বসেরার এই বছরটা সব মিলিয়ে ভাল কাটেনি। বিশেষ করে জাতীয় দলের হয়ে সুপার ফ্লপ। রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনা ছিটকে যায় দ্বিতীয় রাউন্ড থেকেই। এরপর থেকে জাতীয় দলে অনুপস্থিত মেসি। কোপা আমেরিকা দিয়েই নাকি ফিরবেন এই মহাতারকা।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Dec/31/1546267572764.PNG

এমনিতে অবশ্য বার্সার হয়ে দুর্দান্ত খেলছেন তিনি। দেশ ও ক্লাবের জার্সিতে ২০১৮ সালে সর্বাধিক ৫১ গোল করেছেন করেছেন মেসি। বড়দিন ও নববর্ষের ছুটি শেষে ৬ জানুয়ারি গেটাফের বিপক্ষে ম্যাচ দিয়েই আবারো মাঠে নামবেন এই প্লেমেকার। তার আগে অবশ্য ছুটির শেষ কয়েকটা দিন সব ভুলে নিজের শহর রোজারিওতে কাটাবেন তিনি।

খেলা এর আরও খবর