বছরের প্রথম দিনটি যেমন কাটল কোহলিদের

বিরাট কোহলি-আনুশকা শর্মা

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

অস্ট্রেলিয়ার মাঠে এবার বিস্ময়কর সাফল্য মিলছে। ব্যাট-বল দুটোই দারুণ সফল ভারত। তারই পথ ধরে টেস্ট সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে গেছে সফরকারীরা। পরের টেস্ট আগামী বৃহস্পতিবার। তার আগে বছরের প্রথম দিনটা মঙ্গলবার আনন্দেই কাটাল বিরাট কোহলির দল। দল এখন সিরিজের জয়ের স্বপ্নে বিভোর!

ছুটির দিনটা বেশ কাজে লাগালেন সবাই। অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসনের বাড়িতে নিমন্ত্রণ ছিল ভারত ও অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের। সেই সৌজন্যতা রক্ষা করলেন সবাই। বিরাট কোহলি, হার্দিক পান্ডিয়া, উমেশ যাদবরা রঙীন পোশাকে চলে যান প্রধানমন্ত্রীর ভবনে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/01/1546357546691.jpg

২০১৯ সালের প্রথম দিন একজন ছাড়া দলের সবাই ছিলেন ছুটির আমেজে। ইংরেজি বছরের প্রথম দিনেও অনুশীলনে দেখা গেল রবিচন্দ্রন অশ্বিনকে। সিডনিতে সিরিজের চতুর্থ ও শেষ টেস্টের জন্য নিজেকে প্রস্তুত করছেন এই স্পিনার। প্রস্তুতির কোন ঘাটতি রাখতে রাজী নন তিনি।

প্রধানমন্ত্রীর বাসভবন থেকে ফিরেই নেমে অনুশীলনে নেমে পড়েন অশ্বিন। ভাল করেই জানেন সিডনি কঠিন প্রতিরোধ অপেক্ষা করছে। এমনিতে ফিটনেস নিয়েও সমস্যা আছে অশ্বিনের। নিজেকে ফিরতে পেতেই পরিশ্রম করে যাচ্ছেন তিনি। ফিটনেস স্টাফদের সঙ্গে নিয়ে কাজ করে যাচ্ছেন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/01/1546357576295.jpeg

অশ্বিন যখন এভাবে কাটালেও বিরাট কোহলি ছিলেন দারুণ আনন্দে। নববর্ষের আগেই স্ত্রী আনুশকা শর্মাকে চলে গিয়েছিলেন সিডনিতে। তাকে নিয়েই অধিনায়কের কেটেছে সময়। আগের রাতে সিডনি হার্বার ব্রিজে আতশবাজির প্রদর্শনী দেখলেন দু'জন।

খেলা এর আরও খবর