Alexa
independent day 2019

বেফাঁস মন্তব্যে ফাঁসলেন হার্দিক-রাহুল

বেফাঁস মন্তব্যে ফাঁসলেন হার্দিক-রাহুল

করন জোহারের সঙ্গে হার্দিক ও রাহুল

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

সঞ্চালক করন জোহারের জটিল প্রশ্নের সামনে সংযত থাকতে পারলেন না তারা।  জনপ্রিয় টিভি শো ‘কফি উইথ করন’-এ নারীদের প্রতি অশালীন মন্তব্য করে বসেন হার্দিক পান্ডে ও লোকেশ রাহুল। তার মাশুল এখন গুনতে হচ্ছে এই দুই ক্রিকেটারকে।  ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড শোকজ করল তাদের।

ব্যাপারটায় বিরক্ত বোর্ড কর্তারা সামনেই নতুন আইন করতে যাচ্ছেন। অক্রিকেটীয় কোনও অনুষ্ঠানে  ভারতীয় ক্রিকেটারদের যোগ দেওয়ার ক্ষেত্রে বিধিনিষেধ জারি হতে পারে! প্রশাসক কমিটির চেয়ারম্যান বিনোদ রাই বুধবার জানালেন, ‘নারীদের নিয়ে আপত্তিকর মন্তব্যের জন্য শোকজ নোটিস পাঠানো হয়েছে হার্দিক ও রাহুলকে। ২৪ ঘণ্টার মধ্যে উত্তর দিতে হবে ওদের।’

যদিও এই দুই ক্রিকেটারই এখন রয়েছেন অস্ট্রেলিয়া সফরে। শনিবার শুরু তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দলে দলে রয়েছেন লোকেশ রাহুল ও হার্দিক পান্ডে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/09/1547029712408.jpg

‘কফি উইথ করন’-এ তাদের নারী বিদ্বেষী মন্তব্যে তোলপাড় ভারত।  এখানেই শেষ নয়, শচীন এবং বিরাটের মধ্যে তুলনায় বিরাটকে এগিয়ে রাখলেন হার্দিক ও লোকেশ রাহুল। যা নিয়ে বিতর্কের ঝড় বইছে ভারতে!

হার্দিক বেফাঁস মন্তব্যের জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন। রাহুল এনিয়ে এখনো কিছু বলেন নি।  হার্দিক  টুইটারে লিখেছেন, “কফি উইথ করন-অনুষ্ঠানে আমার বক্তব্যে যদি কেউ আহত হয়ে থাকেন, তবে তার জন্য আমি ক্ষমাপ্রার্থী। সেই অনুষ্ঠানের ধরনই এমন যে নিজেকে সামলাতে পারিনি। তবে কাউকে অসম্মানিত করার প্রচেষ্ঠা ছিল না। কাউকে আহত করতেও চাইনি। কারও আবেগে আঘাত হানতে চাইনি।”

খেলা এর আরও খবর