Alexa
independent day 2019

পোলার্ড-রাসেলের ঝড়ে ঢাকা ১৮৩

পোলার্ড-রাসেলের ঝড়ে ঢাকা ১৮৩

মুখোমুখি সাকিব-মাশরাফি

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম

যেন পণ করেই নেমেছে ঢাকা ডায়নাইটস; প্রতি ম্যাচেই বড় রান করবে। রংপুর রাইডার্সের বিপক্ষেও সেই নজিরই রাখলো তারা। ২০ ওভারে তুললো ৯ উইকেট হারিয়ে ১৮৩ রান। মিরপুরের উইকেটে এই রানকে নিরাপদ না মানার কোন কারণই নেই! তবে এই ম্যাচে রংপুরের ভরসার নাম ক্রিস গেইলও খেলছেন কিন্তু!

টুর্নামেন্টে এর আগে নিজেদের প্রথম দুই ম্যাচে ঢাকা তুলেছিলো যথাক্রমে ১৮৯ ও ১৯২ রান। এখন পযর্ন্ত টুর্নামেন্টের প্রথম তিনটি বড় স্কোরই ঢাকার! মিরপুরে টুর্নামেন্টের নবম ম্যাচে রংপুর রাইডার্স টসে বোলিং বেছে নেয়। ঢাকার দুই ওপেনার হযরতউল্লাহ জাজাই ও সুনিল নারিনকে সিঙ্গেল ডিজিটে ফিরিয়ে দিয়ে আনন্দ খুঁজছিলো রংপুর।

তবে রংপুরের সেই আনন্দের রং ফিকে করে দিলো ঢাকার একটা জুটিই। সাকিব আল হাসান ও কাইরন পোলার্ডের ৩৫ বলে ৭৮ রানের বিশাল জুটিই ঢাকাকে বিশাল সঞ্চয় এনে দিলো। পোলার্ড মাত্র ২৬ বলে ৬২ রানের আনন্দময়ী ইনিংস খেলেন। হাঁকান ৪ ছক্কা ও ৫ বাউন্ডারি। স্পিনার নাজমুল ইসলাম অপুর ওপরই যেন একটু বেশি ক্ষ্যাপা ছিলেন পোলার্ড। অপু তার দ্বিতীয় ওভারে খরচা গুনেন ২৩ রানের। যার মধ্যে ৩ ছক্কায় ২২ রানই পোলার্ডের!

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/11/1547202267796.jpg

৬২ রান করে পোলার্ড শো শেষ হওয়ার পর অ্যাকশনে নামেন আন্দ্রে রাসেল। ৩ ছক্কায় মাত্র ১৩ বলে ২৩ রানে হাসে রাসেলের ব্যাট।

শেষের ওভার করতে এসে ম্যাচে রংপুরের আনন্দ ফের ফিরিয়ে আনেন শফিউল। এই ওভারেই তিন উইকেট শিকার করেন রংপুরের এই পেসার।

সংক্ষিপ্ত স্কোর: ঢাকা ডায়নাইমটস: ১৮৩/৯ (২০ ওভারে, জাজাই ১, নারিন ৮, রনি ১৮, সাকিব ৩৬, মিজানুর ১৫, পোলার্ড ৬২, রাসেল ২৩, শুভাগত ৩, সোহান ৪, রুবেল ১*, শফিউল ৩/৩৫, সোহাগ ২/২৮, হাওয়েল ২/২৫)

খেলা এর আরও খবর